ধামরাইয়ে জাতীয় সংসদের বার্ষিক বনভোজন
প্রকাশ : ১৪ জানুয়ারি ২০১৮, ১৩:৩৩
ধামরাইয়ে জাতীয় সংসদের বার্ষিক বনভোজন
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঢাকার অদূরে ধামরাইর কুল্লা ইউনিয়নের সীতিপাল্লী এলাকায় আলাদীনস পার্কে জাতীয় সংসদের বার্ষিক বনভোজন ও মিলন মেলা অনুষ্ঠিত হয়। রবিবার সকাল থেকে এ বনভোজন শুরু হয়ে চলে দিনব্যাপী।


বনভোজনে প্রধান অতিথি হিসবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের স্পীকার ড. শীরিন শারমিন চৌধুরী।


এসময় আরো উপস্থিত ছিলেন ডেপুটি স্পীকার ফজলে রাব্বী, চিফ হুইপ আ স ম ফিরোজ, ঢাকা ১৯ আসনের সংসদ সদস্য ডা. এনামুর রহমান, ঢাকা ২০ আসনের সংসদ সদস্য এম এ মালেক ও ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজীর আহমেদসহ জাতীয় সংসদের শতাধিক মন্ত্রী-এমপি এবং দুই সহস্রাধিক কর্মকর্তা-কর্মচারী।


বনভোজনে সংসদ সচিবলায়ের কর্মকর্তা ও কর্মচারীরাও তাদের পরিবারের সদস্যদের নিয়ে উপস্থিত ছিলেন। তাদের আগমন উপলক্ষে আলাদীনস পার্কটি বর্ণিল সাজে সাজানো হয়েছে। এ ছাড়া ওই পার্ক ও আশপাশের এলাকাজুড়ে প্রশাসনিকভাবে নেয়া হয়েছে কঠোর নিরাপত্তা ব্যবস্থা।


ধামরাইয়ের ইউএনও আবুল কালাম জানান, আলাদীনস পার্কে জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর নেতৃত্বে ১০-১২ মন্ত্রী ও শতাধিক এমপি এবং সংসদ সচিবালয়ের কর্মকর্তা-কর্মচারীদের নিয়ে বার্ষিক বনভোজন ও মিলন মেলার জন্য গত এক মাস ধরেই চলছে ব্যাপক আয়োজন। তাদের আগমন উপলক্ষে ইতোমধ্যে কয়েক দফায় স্থানীয় সংসদ সদস্য এমএ মালেক ও ঢাকা জেলা প্রশাসক মোহাম্মদ সালাহ উদ্দিন পার্কটি পরিদর্শন করে খোঁজ খবর নেন।


আলাদীনস পার্কের প্রধান প্রশাসনিক কর্মকর্তা নকিবুল হাসান রনি জানান, এরই মধ্যে সব আয়োজন সম্পন্ন করা হয়েছে এবং বর্ণিল সাজে সাজানো হয়েছে পার্কটি।


ধামরাইয়ের কুল্লা ইউনিয়নের চেয়ারম্যান কালিপদ সরকার জানান, আলাদীনস পার্কে যাতায়াতের জন্য ভাঙাচোরা সড়কে খোয়া ও ইট ফেলে সংস্কার করা হয়েছে।


ধামরাই থানার ওসি শেখ রিজাউল হক দীপু জানান, জাতীয় সংসদের মন্ত্রী-এমপিদের আগমন উপলক্ষে পার্ক ও আশপাশের এলাকাজুড়ে নেয়া হয়েছে কঠোর নিরাপত্তা ব্যবস্থা।


দিনব্যাপী এ বার্ষিক বনভোজনে খেলাধুলা রাফেলড্র সহ নানা আয়োজন ছিলো।


বিবার্তা/শরিফুল/শান্ত

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com