জয়পুরহাট জেলা আওয়ামী লীগের ৩ জনকে বহিষ্কার
প্রকাশ : ১৩ জানুয়ারি ২০১৮, ২০:৫৯
জয়পুরহাট জেলা আওয়ামী লীগের ৩ জনকে বহিষ্কার
জয়পুরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জয়পুরহাট জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এক জরুরি সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১০টায় আয়োজিত এ সভায় জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদকসহ ৩ জনকে বহিষ্কার করা হয়।


সভায় সর্ব সম্মতিক্রমে সিদ্ধান্ত নেয়া হয় যে, একাত্তরের ঘাতক দালাল ও পিস কমিটির সদস্যদের পুত্র এবং নাতি প্রমাণিত হওয়ায় জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও কালাই উপজেলা পরিষদের চেয়ারমান মিনফুজুর রহমান মিলন, সদস্য ও কালাই উপজেলার পুনট ইউনিয়ন পরিষদের চেয়ারমান আব্দুল কুদ্দুস ফকির ও মাত্রাই ইউনিয়ন পরিষদের চেয়ারমান আ.ন.ম শওকত হাবিব তালুকদার লজিককে দল থেকে অব্যাহতি প্রদান করা হয়।


এছাড়া সভায় এও গৃহীত হয় যে, অব্যাহতিপ্রাপ্ত ওই ৩ জনকে স্থায়ীভাবে দল থেকে বহিষ্কার এবং প্রাথমিকভাবে সদস্যপদ বাতিলের জন্য আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটিতে সুপারিশ করা হবে।


এ সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি ও জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য এ্যাড. সামছুল আলম দুদুর সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস,এম সোলায়মান আলী, সহ-সভাপতি অধ্যক্ষ খাজা সামছুল আলম, রাজা চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক শেখর মজুমদার, দপ্তর সম্পাদক মিজানুর রহমান টিটো, যুব ও ক্রীড়া সম্পাদক কে,এম শহীদ ইকবাল সদু, কার্যকরী কমিটির সদস্য মহির উদ্দিন মন্ডল, নিলুফা জহুর লিলি, কৃষিবিদ সৈয়দ মোস্তাইন কবীর তুহিন, প্রভাষক আব্দুল আলীম, তৌফিদুল ইসলাম বুলবুল প্রমুখ।


এছাড়া জয়পুরহাট জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মিজানুর রহমান টিটো কর্তৃক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতেও বহিষ্কারের বিষয়টি জানানো হয়েছে।


বিবার্তা/কাদির/শাহনেওয়াজ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com