অর্ধ কোটি টাকার মালামাল লুট
প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি
প্রকাশ : ১৩ জানুয়ারি ২০১৮, ১৭:৪১
প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি
ঝালকাঠি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঝালকাঠির রাজাপুরে প্রবাসীর বাড়ীতে দুর্ধর্ষ ডাকাতি সংঘঠিত হয়েছে। ডাকাতরা নগদ ২ লাখ টাকা, ৭০ ভরি সোনার গহনা, ১০ হাজার সৌদি রিয়াল ও অন্যান্য মালামালসহ অর্ধ কোটি টাকার মালামাল লুট করে নিয়ে যায়।


শুক্রবার গভীর রাতেরাজাপুর থানা থেকে নিশত গজ দুরত্বে উপজেলা সদরের ডাকবাংলো মোড়স্থ গোরস্থান সড়কের প্রবাসী মোসলেম আলী মৃধার বাড়ীতে ঘটনাটি ঘটে।


প্রবাসী মোসলেম আলী জানান, রাত আনুমানিক ১টার দিকে ৮/১০ জনের একটি সশস্ত্র ডাকাত দল তার ভবনের পেছনের দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে এবং অস্ত্রের মুখে তার স্ত্রী, ছেলে রাজ্জাতসহ সকলকে জিম্মি করে ঘরে থাকা মালামাল লুট করে। ডাকাতদল ঘরের ষ্টীল আলমিরা ভেঙ্গে সোনার গহনা ও টাকা-পয়সা লুট করে নির্বিঘ্নে পালিয়ে যায়। ডাকাতদল ঘরের মধ্যে প্রায় ২ ঘন্টাব্যাপি তান্ডব চালায়।


তিনি আরও বলেন, ডাকাতরা মুখোশধারী ছিলো তাই তাদের চিনতে পারেনি। এ ডাকাতির ঘটনায় উপজেলা বাসিন্দাদের মাঝে আতঙ্ক বিরাজ করছে। খবর পেয়ে শনিবার সকালে পুলিশের উচ্চ পদস্থ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ডাকাতির বর্ণনা ও লুট করা মালামালের রেকর্ড করেন।


এ ব্যাপারে জানতে চাইলে রাজাপুর থানা পরিদর্শক (ওসি তদন্ত) মোঃ হারুন অর রশীদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। আমরা বিষয়টি গুরুত্বের সাথে দেখছি। ডাকাত দলকে শনাক্ত করার প্রচেষ্টা অব্যাহত আছে।


বিবার্তা/আমিনুল/শাহনেওয়াজ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com