আশুলিয়ায় পোশাককর্মীকে গণধর্ষণ, আটক ২
প্রকাশ : ১৩ জানুয়ারি ২০১৮, ১৫:৫৫
আশুলিয়ায় পোশাককর্মীকে গণধর্ষণ, আটক ২
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাভারের আশুলিয়ায় এক গার্মেন্টসকর্মীকে গণধর্ষণের ঘটনায় প্রেমিক রাসেল মিয়াসহ ২জনকে আটক করেছে পুলিশ। ধর্ষিতা রুমা (ছদ্মনাম) ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে চিকিৎসাধীন।


শুক্রবার রাত ১০টার দিকে নবীনগর-চন্দ্রা মহাসড়কের জিরানী এলাকায় সংজ্ঞাহীন অবস্থায় ওই গার্মেন্টস কর্মীকে পড়ে থাকতে দেখে স্থানীয়রা। পরে ঘটনাস্থল থেকে পুলিশের সহযোগিতায় তাকে উদ্ধার করা হয়।


প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর তরুণীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় নিশ্চিত করেন আশুলিয়া থানার ওসি আবদুল আউয়াল।


এঘটনায় ধর্ষিতার ভাড়া বাসা ভাদাইল এলাকায় গিয়ে জানা যায়, বাবা-মা ও ছোট এক বোনের সঙ্গে একটি কক্ষে তিনি বসবাস করতেন। স্থানীয় সোনিয়া সোয়েটার নামে একটি গার্মেন্টসে হেলপার পদে কাজ করতেন তিনি।


অপরদিকে আটক রাসেল মিয়া বগুড়া জেলার সাড়িয়াকান্দি থানার কামালপুর গ্রামের আলা মিয়ার ছেলে। অপর জন বাংলাদেশ গার্মেন্টস শ্রমিক ফেডারেশনের সভাপতি তুহিন আহম্মেদকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।


জানা যায়, রুমা (ছদ্মনাম) শুক্রবার বিকেল ৩টার দিকে বাসা থেকে নিজ কর্মস্থলে বেতন তোলার কথা বলে বেরিয়ে যান। পরে রাত ১০টায় তাকে নবীনগর-চন্দ্রা মহাসড়কের জিরানী এলাকায় সংজ্ঞাহীন অবস্থায় উদ্ধার করা হয়।


এ ঘটনায় শুক্রবার রাত থেকে শনিবার সকাল পর্যন্ত রুমার (ছদ্মনাম) কথিত প্রেমিক রাসেলকে চন্দ্রা থেকে ও শ্রমিক নেতা তুহিন আহম্মেদকে থানায় জিজ্ঞাসাবাদ করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।


এ ঘটনায় ভুক্তভোগীর বাবা আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করেছেন


বিবার্তা/শরীফুল/শান্ত/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com