ইজতেমায় ড্যাব-এর উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প
প্রকাশ : ১২ জানুয়ারি ২০১৮, ১৮:০৭
ইজতেমায় ড্যাব-এর উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

টঙ্গীর তুরাগ পাড়ে শুক্রবার থেকে শুরু হওয়া বিশ্ব ইজতেমায় প্রতি বছরের মতো এবারও কেন্দ্রীয় ড্যাব (ডক্টরস এ্যাসোসিয়েশন অব বাংলাদেশ) এবং গাজীপুর ৪ড্যাব এর উদ্যোগে আগত মুসুল্লিদেরকে চিকিৎসা সেবা প্রদান শুরু হয়েছে। ড্যাব মহাসচিব ও বিএনপি'র ভাইস চেয়ারম্যান প্রফেসর ডঃ এ জেড এম জাহিদ হোসেন এর তত্ত্বাবধানে ড্যাব এর বিশেষজ্ঞ চিকিৎসকগণ এই চিকিৎসা সেবা কার্যক্রমে অংশ নিচ্ছেন।


শুক্রবার সকাল সাড়ে ১০টায় এই ফ্রি মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করেন ড্যাব মহাসচিব ও বিএনপি'র ভাইস চেয়ারম্যান প্রফেসর ডাঃ এ জেড এম জাহিদ হোসেন, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য জনাব হাসান উদ্দিন সরকার এবং জনাব এম এ কুদ্দুস।


উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ড্যাব কোষাধ্যক্ষ অধ্যাপক ডাঃ মোস্তাক রহিম স্বপন, এর ১ম যুগ্ম মহাসচিব ডাঃ রফিকুল ইসলাম বাচ্চু, গাজীপুর ড্যাব এর সভাপতি ডাঃ এ বি এম মুসা, সাধারণ সম্পাদক ডাঃ কামরুল ইসলাম প্রমুখ।


চিকিৎসা সেবা প্রদানে এদিন অংশগ্রহণ করেন অধ্যাপক ডাঃ আশরাফ উদ্দিন, ডাঃ শাহজাহান সিরাজ, ডাঃ সাইফুদ্দিন নিশাত, ডাঃ শামিউল আলম সুহান, ডাঃ শামসুদ্দিন রানা, ডাঃ শরফুদ্দিন আসিক, ডাঃ আব্দুল কাদের সজীব, ডাঃ বুলবুল, ডঃ শরীফ, ডাঃ রাশেদসহ ৩০ জন ডাক্তার।


দুই পর্বে বিভক্ত বিশ্ব ইজতেমার শেষ দিন পর্যন্ত ড্যাব পরিচালিত এই ফ্রি মেডিকেল ক্যাম্পের কার্যক্রম অব্যাহত থাকবে। প্রতিদিন যথা সময়ে বিশ্ব ইজতেমায় আগত মুসুল্লিদেরকে চিকিৎসা সেবা প্রদানের জন্য ড্যাব এর বিশেষজ্ঞ চিকিৎসকগণকে বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন ড্যাব মহাসচিব প্রফেসর ডাঃ এ জেড এম জাহিদ হোসেন।


বিবার্তা/শান্ত/শাহনেওয়াজ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com