ঝিনাইদহে ৩ দিনব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধন
প্রকাশ : ১১ জানুয়ারি ২০১৮, ২২:৩১
ঝিনাইদহে ৩ দিনব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধন
ঝিনাইদহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঝিনাইদহে ৩ দিনব্যাপী উন্নয়ন মেলা শুরু হয়েছে। বৃহস্পতিবার সকালে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ মেলার উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।


এসময় উপস্থিত ছিলেন পরিকল্পনা মন্ত্রণালয়ের বাস্তবায়ন পরীক্ষণ ও মূল্যায়ন বিভাগের সচিব মফিজুল ইসলাম, খুলনা বিভাগীয় কমিশনার লোকমান হোসেন মিয়া, ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সভাপতি ও শৈলকূপা আসনের সংসদ সদস্য আব্দুল হাই, মহেশপুর-কোটচাঁদপুর আসনের সংসদ সদস্য নবী নেওয়াজ, কালীগঞ্জ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার, জেলা প্রশাসক জাকির হোসেন, সরকারি কেসি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. বি এম রেজাউল করিম, অতিরিক্ত পুলিশ সুপার আজবাহার আলী শেখ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র সাইদুল করিম মিন্টু, সিভিল সার্জন ডা: রাশেদা সুলতানা, গণপূর্তের নির্বাহী প্রকৌশলী কায়সার ইবনে সাঈখ, এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী আব্দুল মালেকসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।


পরে জেলা প্রাশাসনের আয়োজনে উন্নয়ন মেলার উদ্বোধন উপলক্ষ্যে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি বিভিন্ন সড়ক ঘুরে একই স্থানে এসে শেষ হয়। ৩ দিনব্যাপি এই মেলায় সরকারি-বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের সেবা কার্যক্রম ও সরকারের নানামুখী উন্নয়নের চিত্র তুলে ধরে ৭১টি স্টল অংশ নেয়।


বিবার্তা/কোরবান/শান্ত/কাফী/শাহনেওয়াজ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com