সিংড়ার সন্তান সার্জেন্ট শামীমের আইজিপি পদক লাভ
প্রকাশ : ১১ জানুয়ারি ২০১৮, ১৯:৫০
সিংড়ার সন্তান সার্জেন্ট শামীমের আইজিপি পদক লাভ
নাটোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

২০১৭ সালে ভালো ও সাহসিকতাপূর্ণ কাজের জন্য পুলিশ হেডকোয়ার্টার্স কর্তৃক আইজিপি পদক ২০১৮ পেয়েছেন ডিএমপির ট্রাফিক দক্ষিণ বিভাগে দায়িত্বরত সার্জেন্ট নাটোরের সিংড়ার এস এম শিহাব মামুন শামীম।


পুলিশ সপ্তাহ ২০১৮ এর তৃতীয় দিন দুপুরে রাজারবাগ পুলিশ লাইন মাঠে তাকে পদক প্রদান করেন, পুলিশ মহাপরিদর্শক এ কে এম শহীদুল হক।


শিহাব মামুন শামিম নাটোরের সিংড়া উপজেলার ছাতারদিঘী ইউনিয়নের কালীগঞ্জ গ্রামের শাহজাহান আলীর ছেলে। তিনি সার্জেন্ট ব্যাচ ২০১১ সালে যোগদান করেন। দীর্ঘ ৭বছরের চাকরি জীবনে বিভিন্ন সময় ভালো কাজের জন্য আর্থিক পুরষ্কার পেয়েছেন।


এর আগে তিনি ভারত, শ্রীলংকা, যুক্তরাজ্য গমনসহ টিমের সাফল্যে নানা কাজ করেছেন। চাকরির পাশাপাশি তিনি বাংলাদেশ ক্যারাম দলের সহকারী টিম ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি বিশ্ব ক্যারামে ৩য় ও সার্ক ক্যারামে বাংলাদেশ রানার আপ হয়েছিলেন। দেশের জন্য নিরলসভাবে কাজ করে আরো সামনে এগিয়ে যেতে চান শামিম। তাই তিনি সকলের কাছে দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।


শিহাব মামুন শামিম আইজিপি পদক লাভ করায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি, তার সহধর্মিনী আরিফা জেসমিন কণিকা, একান্ত ব্যক্তিগত সহকারী রুহুল আমিনসহ আরো অনেকে তাকে অভিনন্দন জানিয়েছেন।


বিবার্তা/রাজু/শান্ত/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com