কলেজছাত্র বায়েজিদ হত্যায় আটক ২
প্রকাশ : ১০ জানুয়ারি ২০১৮, ২০:০৭
কলেজছাত্র বায়েজিদ হত্যায় আটক ২
কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পটুয়াখালী কলাপাড়ার আলহাজ জালাল উদ্দিন ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্র বায়েজিদ হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে সোহাগ (২০) ও রুবেল ফরাজী (১৯) নামে দুইজনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাতে উপজেলার বাবলাতলা বাজার থেকে তাদের আটক করা হয়।


এদিকে ওই কলেজের শিক্ষার্থীরা বায়েজিদ হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল, সমাবেশ ও মানববন্ধন করেছে। বুধবার সকালে বাবলাতলা বাজারে প্রায় ঘণ্টাব্যাপী এ কর্মসূচি পালন করা হয়। তাদের দাবি হত্যাকারীদের দ্রুত গ্রেফতার এবং হত্যাকাণ্ডে জড়িত থাকার সন্দেহে আটককৃতদের দ্রুত বিচার করতে হবে।


উল্লেখ্য, ২২ ডিসেম্বর বাড়ি থেকে মাত্র ৫ কি.মি দূরে গঙ্গামতি ঝাউবনে দুষ্কৃতিকারীরা নির্মমভাবে হত্যা করে কলেজছাত্র বায়েজিদকে। পরদিন ঝাউবাগানের পাশ থেকে অজ্ঞাত পরিচয় হিসেবে তার লাশ উদ্বার করে মহিপুর থানা পুলিশ। পটুয়াখালীতে ময়নাতদন্ত শেষে তার লাশ দাফন করা হয়।


প্রায় সপ্তাহ খানেক ধরে নিখোঁজ বায়েজিদের সন্ধানে বোন জামাই তাওহিদ মহিপুর থানায় ডায়েরি করতে যান। সেখানে জনৈক পুলিশ সদস্যের মোবইলে ধারন করা ছবি দেখে বায়েজিদকে তিনি শনাক্ত করেন।


বায়েজিদের বোন জামাই তাওহিদের ছোট ভাই বাখতার জানায়, রুমী নামের এক স্কুলছাত্রীর সাথে প্রেম নিয়ে বায়েজিদকে বিভিন্ন সময় হুমকি দেয়া হতো।


মহিপুর থানার ওসি মিজানুর রহমান সাংবাদিকদের জানান, বিভিন্ন টেকনোলজি ব্যবহার করে সন্দেহভাজন হিসেবে দু’জনকে আটক করা হয়েছে। খুনের মূল রহস্য উদঘাটনসহ হত্যাকারীদের গ্রেফতারে জোর প্রচেষ্টা চলছে।


বিবার্তা/উত্তম/নুর/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com