সিংড়ার সাবেক মেয়র শামীম আল রাজির জানাযা সম্পন্ন
প্রকাশ : ০৮ জানুয়ারি ২০১৮, ১৪:২৭
সিংড়ার সাবেক মেয়র শামীম আল রাজির জানাযা সম্পন্ন
রাজির জানাযার আগে বক্তব্য রাখেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক
সিংড়া (নাটোর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নাটোরের সিংড়া পৌরসভার সাবেক মেয়র ও মিউনিসিপাল অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের সাবেক মহাসচিব, সিংড়া প্রেসক্লাবের সাবেক সভাপতি ও সিংড়া থানা বিএনপির সাধারণ সম্পাদক শামিম আল-রাজির (৫০) জানাযার নামাজ সিংড়া কোর্টমাঠে সোমবার সকাল ১১টায় সম্পন্ন হয়েছে। এরপর তাকে সিংড়া দমদমা আল জামেয়াতুল মাদ্রাসার কবরস্থানে দাফন করা হয়।


রাজি রবিবার চিকিৎসাধীন অবস্থায় রাজধানীর স্কয়ার হাসপাতালে তিনি মারা যান। এর আগে শনিবার রাতে হৃদরোগে আক্রান্ত হলে তাকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়।


সকালে জানাযায় অংশগ্রহণ করেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী ও স্থানীয় সংসদ সদস্য এডভোকেট জুনাইদ আহমেদ পলক, রাজশাহীর সাবেক মেয়র ও কেন্দ্রীয় বিএনপির উপদেষ্টা মিজানুর রহমান মিনু, রাজশাহীর মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল, জেলা বিএনপির সহ-সভাপতি কাজী গোলাম মোর্শেদ, সাধারণ সম্পাদক আমিনুল হক, প্রচার সম্পাদক ফরহাদ আলী দেওয়ান শাহীন, জেলা জামায়াতের আমির অধ্যাপক বেলালুজ্জামান, সিংড়া উপজেলা চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক, পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস, উপজেলা বিএনপির সভাপতি অ্যাড. মজিবুর রহমান মন্টু, সাংগঠনিক সম্পাদক শামীম হোসেন, পৌর বিএনপির সভাপতি দাউদার মাহমুদ, উপজেলা জামায়াতের আমির আ.ব.ম আমান উল্লাহ, সেক্রেটারি অধ্যাপক এনতাজ আলী, কর্মপরিষদ সদস্য সাদরুল উলাসহ ২০ দলীয় জোটের নেতৃবৃন্দ, রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।


রাজি সিংড়া পৌর শহরের পাড়া জয়নগর মহল্লার মরহুম ডাক্তার মাহতাব উদ্দিনের ছেলে। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।


বিবার্তা/রাজু/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com