কুয়াকাটায় সড়ক দুর্ঘটনায় কারারক্ষী নিহত
প্রকাশ : ০৫ জানুয়ারি ২০১৮, ২০:২৮
কুয়াকাটায় সড়ক দুর্ঘটনায় কারারক্ষী নিহত
পটুয়াখালী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পর্যটন কেন্দ্র কুয়াকাটা যাওয়ার পথে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে বরগুনা কারাগারের কারারক্ষী শাহিনুর ইসলাম (৩৫) নিহত হয়েছেন। এসময় গুরুতর আহত হন তার স্ত্রী সুইটি (৩০)। শুক্রবার সকাল ১১টায় কলাপাড়া-কুয়াকাটা মহাসড়কের নবীনপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।


আহত অবস্থায় তাদের উদ্ধার করে কুয়াকাটা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে বিকাল সাড়ে ৩টার দিকে কারারক্ষী শহিনুর মারা যান।


ঘটনার সত্যতা নিশ্চিত করেন মহিপুর থানার ওসি মিজানুর রহমান।


প্রত্যক্ষদর্শীদের বরাতে বরগুনা জেল পুলিশ সুপার এ জি মাহমুদ জানান, এদিন সকালে কারারক্ষী শাহিনুর ইসলাম তার স্ত্রীকে নিয়ে মটরসাইকেলে বরগুনা থেকে কুয়াকাটায় ঘুরতে আসছিলেন। মটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশে পুতে রাখা পিলারের সাথে ধাক্কা লাগে। এতে শহিনুর ইসলাম মাথায় গুরুতর আঘাত পান। ওদিকে তার স্ত্রী সুইটি ২০/২৫ হাত দূরে ছিটকে পড়ে কোমড়ে প্রচন্ড ব্যাথা পায়।


তিনি আরও বলেন, খবর পেয়ে মহিপুর থানা পুলিশ ঘটনাস্থল থেকে স্থানীয়দের সহযোগীতায় তাদের উদ্ধার করে কুয়াকাটা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে নিয়ে গেলে সেখানে শাহিনুর ইসলাম মারা যান।


বিবার্তা/উত্তম/শান্ত/শাহনেওয়াজ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com