ঝালকাঠিতে বরিশাল মালিক সমিতির বাস চলাচল বন্ধ
প্রকাশ : ০৩ জানুয়ারি ২০১৮, ১৬:২৪
ঝালকাঠিতে বরিশাল মালিক সমিতির বাস চলাচল বন্ধ
ঝালকাঠি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বরিশালের সাথে নির্ধারিত সমঝোতা বৈঠক না হওয়ায় ঝালকাঠি-বরিশাল সড়কে বরিশালের বাস চলাচল বন্ধ করে দিয়েছে ঝালকাঠি বাসমালিক সমিতি।


বুধবার সকাল ৮টা থেকে ঝালকাঠির রায়াপুর নামক স্থানে অবস্থান নিয়ে বরিশাল মালিক সমিতির বাস বন্ধের এ কর্মসূচি শুরু করে ঝালকাঠি বাস মালিক সমিতি।


ফলে বরিশালের সাথে ঝালকাঠি, পিরোজপুর, বাগেরহাট, মহেষপুর ও রূপসা মালিক সমিতির সরাসরি বাস চলাচল বন্ধ হয়ে গেছে। এতে বরিশাল যেতে চার কিলামিটার পথ বিকল্প যানে যেতে হচ্ছে। ফলে যাত্রীদের জন্য নেমে এসেছে চরম ভোগান্তি।


ঝালকাঠি বাসমালিক সমিতির নেতৃবৃন্দ জানিয়েছে, বরিশাল-কুয়াকাটা রুটে ঝালকাঠির বাস চলাচল করতে দেয়ার দীর্ঘ দিনের দাবিতে মঙ্গলবার বিকেলে বরিশালে সমঝোতা বৈঠকের নির্ধারিত তারিখ ছিলো। কিন্তু ওই বৈঠকে বরিশাল বাস মালিক সমিতির নেতৃবৃন্দ না আসায় সমঝোতা ভেস্তে যায়। ফলে ঝালকাঠিসহ দক্ষিণাঞ্চলের বাস মালিক সমিতির দাবি উপেক্ষিত হলে ঝালকাঠির সড়কে বরিশাল মালিক সমিতির বাস চলাচল বন্ধ করে দেয়া হয়।


ফলে বরিশালের উদ্দেশ্যে দখিনাঞ্চলের খুলনার রূপসা, মহেষপুর, বাগেরহাট ও পিরোজপুর থেকে ছেড়ে আসা বাসগুলো ঝালকাঠির শেষ সীমানার ৪ কিলোমিটার আগে রায়াপুর নামক স্থানে থেমে যাচ্ছে। সেখান থেকে বিকল্প যান অটোরিকশা ও মাহেন্দ্র যোগে বাড়তি ভাড়া ও সময় ব্যয় করে বরিশালে যেতে হচ্ছে যাত্রীদের।


অপরদিকে বরিশাল থেকে যাত্রীদের ৪ কিলোমিটার বিকল্প যানে করে ঝালকাঠির রায়াপুরে এসে দক্ষিণাঞ্চলের বিভিন্ন গন্তব্যে যেতে বাস ধরতে হচ্ছে।


বিবার্তা/শান্ত/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com