জাপা'র প্রতিষ্ঠাবার্ষিকীতে সিলেটে বর্ণাঢ্য র‍্যালি
প্রকাশ : ০১ জানুয়ারি ২০১৮, ২২:১৫
জাপা'র প্রতিষ্ঠাবার্ষিকীতে সিলেটে বর্ণাঢ্য র‍্যালি
সিলেট বুর‍্যো
প্রিন্ট অ-অ+

জাতীয় পার্টির ৩২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে এক বর্ণাঢ্য র‍্যালি করেছে সিলেট জেলা জাতীয় পার্টি। সোমবার সিলেট রেজিস্ট্রি মাঠ থেকে শুরু হয়ে র‍্যালিটি নগরীর গুরুত্বপূর্ণ সড়ক হয়ে শহীদ মিনার প্রদক্ষিণ করে জেলা জাপা'র কার্যালয়ে সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়।


র‍্যালিতে নেতৃত্ব দেন জাপা'র প্রেসিডিয়াম সদস্য ও জেলার আহবায়ক এটিইউ তাজ রহমান। এতে নগরীর বিভিন্ন ওয়ার্ড ও থানা থেকে বাদ্যযন্ত্র, ক্যাপ, ফেস্টুন, দলীয় পতাকা এবং এরশাদের ছবি নিয়ে অংশ নেন নেতাকর্মীরা।


র‍্যালি শেষে সংক্ষিপ্ত সমাবেশে সভাপতির বক্তব্যে তাজ রহমান বলেন, দেশবাসী ২৬ বছর যাবত আওয়ামী লীগ ও বিএনপির শাসনতলে পিষ্ট। এরা শাসনের পরিবর্তে জাতিকে শোষণ করে চলছে। মানুষ আজ পরিবর্তন চায়, মুক্তি চায়। কেবল জাতীয় পার্টিই পারে এ পরিবর্তন আনতে, জাতিকে মুক্তি দিতে। রংপুরে সিটি নির্বাচনে ব্যালটের মাধ্যমে জনগণ তা জানিয়ে দিয়েছে।


জাপা'র এ প্রেসিডিয়াম সদস্য বলেন, এরশাদের বিরুদ্ধে ৬৪টি মামলা দায়ের করা হয়েছে। একটি মামলাও তাকে দোষী প্রমাণ করতে পারে নাই। বরং যারা মামলা দায়ের করেছে তাদেরই আজ মাসে ১২দিন কোর্টে হাজিরা দিতে হয়!


তিনি আরো বলেন, ২৬ বছর ক্ষমতার বাইরে থেকেও আজ কেন্দ্র থেকে শুরু করে দেশের প্রতিটি জেলা ও উপজেলায় জাতীয় পার্টির প্রতিষ্ঠাবার্ষিকী বর্ণাঢ্যভাবে পালিত হচ্ছে। অনেক দলই ক্ষমতার বাইরে এক যুগ থাকলে অস্তিত্ব সংকটে আপতিত হয়।


সমাবেশে আরো বক্তব্য দেন জাপা সাংগঠনিক সম্পাদক সাব্বির আহমেদ, সিলেট-২এর সাবেক সংসদ সদস্য মুকসেদ ইবনে আজিজ লামা, জেলা জাপার সদস্য সচিব উছমান আলী, যুগ্ম আহবায়ক আলতাব হোসেন, সাইফুদ্দিন খালেদ, অ্যাডভোকেট আব্দুর রহমান, মালেক খান প্রমুখ।


বিবার্তা/বিপ্লব/শাহনেওয়াজ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com