ষড়যন্ত্র ছাপিয়ে শেখ হাসিনাকে নির্বাচিত করতে হবে: স্বরাষ্ট্রমন্ত্রী
প্রকাশ : ১৭ ডিসেম্বর ২০১৭, ১৯:৪৩
ষড়যন্ত্র ছাপিয়ে শেখ হাসিনাকে নির্বাচিত করতে হবে: স্বরাষ্ট্রমন্ত্রী
ঝিনাইদহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, দেশে ষড়যন্ত্র চলছে আর তাই আমাদের সতর্ক থাকতে হবে। সকল ষড়যন্ত্র থেকে বেরিয়ে এসে আবারো শেখ হাসিনাকে নির্বাচিত করতে হবে। তাহলেই সার্থক হবে আমাদের এগিয়ে যাওয়া।


রবিবার বিকেল ৪টায় ঝিনাইদহের মহেশপুর হাইস্কুল মাঠে আয়োজিত দলীয় এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। মহেশপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ময়জউদ্দীন হামিদের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে এদিন বক্তব্য রাখেন ঝিনাইদহ জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই এমপি, স্থানীয় ঝিনাইদহ-৩ আসনের সংসদ সদস্য নবী নেওয়াজ, ঝিনাইদহ-২ আসনের সংসদ সদস্য তাহজীব আলম সিদ্দিকী সমিসহ আরো অনেকে।


স্বরাষ্ট্র মন্ত্রী রোহিঙ্গা প্রসঙ্গ টেনে প্রধানমন্ত্রীকে উদ্ধৃত করে আরো বলেন, ১৬ কোটি মানুষ খেতে পারলে ১০ লাখ মানুষও খেতে পারবে। সবশেষে আগামী নির্বাচনে নৌকায় ভোট চেয়ে স্বরাষ্ট্র মন্ত্রী বলেন, কারো প্রতি সহানভূতি থাকতেই পারে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকে মনোনয়ন দেবেন তার জন্য সকলকে কাজ করতে হবে।


উল্লেখ্য, স্বরাষ্ট্রমন্ত্রী এদিন কোটচাদপুরে ১ কোটি ২৪ লাখ টাকা ব্যয়ে নবনির্মিত সার্কেল অফিস ভবন উদ্বোধন করেন। এরপর মহেশপুরের খালিশপুরে বিজিবি-৫৮ ব্যাটালিয়ানের সাথে মতবিনিময় ও মহেশপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর নবনির্মিত ভবন উদ্ধোধন করেন তিনি।


বিবার্তা/কোরবান/শাহনেওয়াজ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com