ময়মনসিংহে মিছিলে পেট্রোল বোমা হামলা, আহত ২
প্রকাশ : ১৭ ডিসেম্বর ২০১৭, ০৯:২১
ময়মনসিংহে মিছিলে পেট্রোল বোমা হামলা, আহত ২
ময়মনসিংহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ময়মনসিংহের গৌরীপুর উপজেলায় বিজয় দিবসের মিছিলে পেট্রোল বোমা হামলায় রিক্সাচালকসহ দুইজন আহত হয়েছে। উপজেলার শাহগঞ্জ বাজারে শনিবার রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে।


আহতদের উদ্ধার করে প্রথমে গৌরীপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তবে গুরুতর আহত হওয়ায় রিক্সাচালককে রাতেই ময়মনসিংহ মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়।


আহতদের একজন পথচারি রফিকুল ইসলাম ও রিকশাচালক মতিউর রহমান (২৮) উপজেলার অচিন্তপুর ইউনিয়নের পাঁচকাহনিয়া গ্রামের আবদুর রশিদের ছেলে।


গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার আহম্মেদ জানান, অচিন্তপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম সঙ্গে ইউনিয়ন যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের কর্মীদের বিরোধ চলছিল।


যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীদের শনিবার বিজয় দিবসের অনুষ্ঠানে আমন্ত্রণ না জানিয়ে ইউপি চেয়ারম্যান এককভাবে সকল কর্মসূচি পালন করেন। এ নিয়ে যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীরা শাহগঞ্জ বাজারে বিক্ষোভ করে চলে যান। পরে সেখানে আবার চেয়ারম্যানের লোকজন জড়ো হয়ে মিছিল বের করে। এ সময় পেট্রোল বোমা হামলায় ওই দুজন আহত হন।


পেট্রোল বোমা হামলার কথা স্বীকার করে অতিরিক্ত পুলিশ সুপার এসএ নেওয়াজি জানান, হামলার সাথে জড়িতদের সনাক্ত করতে পুলিশ তদন্ত কাজ শুরু করেছে।


ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের সার্জারি বিভাগের এক চিকিৎসক জানান, মতিউরের শরীরের ২৫ শতাংশ পুড়ে গেছে।


তবে তার অবস্থা আশঙ্কামুক্ত উল্লেখ করে তিনি বলেন, তাকে প্রয়োজনীয় চিকিৎসা দেয়া হয়েছে এবং রবিবার হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জনের পরামর্শ নেয়া হবে।


বিবার্তা/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com