হবিগঞ্জে পরকীয়া প্রেমিকসহ প্রেমিকার আত্মহত্যার চেষ্টা
প্রকাশ : ০৮ ডিসেম্বর ২০১৭, ০৪:০৮
হবিগঞ্জে পরকীয়া প্রেমিকসহ প্রেমিকার আত্মহত্যার চেষ্টা
হবিগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

হবিগঞ্জ সদর উপজেলার পইল গ্রামে প্রবাসির অন্তঃস্বত্তা স্ত্রীসহ তার পরকীয়া প্রেমিক বিষপানে আত্মহত্যার চেষ্টা চালিয়েছে। এর আগে ওই প্রবাসির স্ত্রীর সাথে শারীরিক সম্পর্ক স্থাপন করায় তাকে তালাক দেয় তার স্বামী।


বৃহস্পতিবার বিকেলে এ ঘটনা ঘটে। এ ঘটনায় সর্বত্র তোলপাড় চলছে।


প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ওই গ্রামের দালান হাটি এলাকার সুরত আলীর ছেলে প্রবাসী জুয়েল মিয়া কুমিল্লা জেলার কান্দিরপাড় এলাকার মৃত আয়াত আলীর মেয়ে রাবিয়া আক্তারকে (৩০) বিয়ে করে। পরে তাদের ৩ সন্তানের জন্ম হয়। জীবিকার তাগিদে জুয়েল সৌদি আরব চলে যায়। এ ফাঁকে রাবিয়ার সাথে পার্শ্ববর্তী কাছম আলীর ছেলে তোফাজ্জল মোল্লার সাথে পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এ খবর জুয়েলের নিকট পৌঁছলে সে দেশে চলে আসে এবং জানতে পারে তার স্ত্রী অন্তঃস্বত্তা। এতে সে ক্ষিপ্ত হয়ে রাবিয়াকে তালাক দেয়।


এদিকে, রাবিয়া তার প্রেমিক তোফাজ্জলকে বিয়ের জন্য চাপ দেয়। প্রথমে সে বিয়েতে রাজি না হলেও পরবর্তীতে চাপের মুখে পড়ে সে রাবিয়াকে বিয়ে করতে রাজি হয়। বৃহস্পতিবার ওই গ্রামের জনৈক ব্যাক্তির বাড়িতে বিয়ের আয়োজন করা হয়। বিয়ের সকল প্রস্তুতির শেষ মুহুর্তে তোফাজ্জল বিয়ে করতে অনিহা প্রকাশ করে। এ নিয়ে রাবিয়া ও তোফাজ্জলের মাঝে বাকবিতণ্ডা হয়।


এক পর্যায়ে দু’জনই বিষপান করে আত্মহত্যার চেষ্টা চালায়। স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করে।


হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক জানান, রাবিয়ার অবস্থা আশংকাজনক। তার অনাগত সন্তান নষ্ট হওয়ার সম্ভাবনা রয়েছে।


বিবার্তা/সোহেল/আমিরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com