খাগড়াছড়িতে অস্ত্রসহ তিন রাউন্ড গুলি উদ্ধার
প্রকাশ : ০৭ ডিসেম্বর ২০১৭, ১৯:৩৯
খাগড়াছড়িতে অস্ত্রসহ তিন রাউন্ড গুলি উদ্ধার
প্রতীকি ছবি।
খাগড়াছড়ি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পার্বত্য খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলার ছনখোলা পাড়া এলাকায় একটি পরিত্যক্ত ঘর থেকে দু’টি দেশীয় এলজি, তিন রাউন্ড গুলি, চাঁদা আদায়ের রশীদ বই, নোটবুক উদ্ধার করা হয়েছে।


বুধবার ৭ডিসেম্বর গোপন সংবাদের ভিত্তিতে সিন্দুকছড়ি জোনের নিরাপওা বাহিনীর সদস্যরা অভিযান চালিয়ে এসব উদ্ধার করেছে।


নিরাপত্তা বাহিনীর সূত্রে জানা যায়, নাশকতা ও চাঁদাবাজির উদ্দেশ্যে গুইমারা উপজেলার ছনখোলা পাড়া এলাকায় একটি পরিত্যক্ত ঘরে সন্ত্রাসীরা অবস্থান নিয়েছে এমন সংবাদের ভিত্তিতে বুধবার রাত দুইটার দিকে সিন্ধুকছড়ি জোনের ক্যাপ্টেন মুফতি মাহমুদ জয় ও লে. তানজিল এর নেতৃত্বে আনসার ব্যাটালিয়নের সদস্য আপেল মাহমুদ ও মো. ফিরোজসহ নিরাপত্তা বাহিনীর সদস্যদের একটি টহল দল এ অভিযান চালায়। এসময় সিন্দুকছড়ি জোনের নিরাপত্তা সদস্যদের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়।


পরে গুইমারা উপজেলার ছনখোলা পাড়া এলাকায় সন্ত্রাসীরা অবস্থান নেওয়া পরিত্যক্ত ঘরে তল্লাশি চালিয়ে দু’টি দেশীয় তৈরি এলজি, তিন রাউন্ড কার্তুজ চাঁদা আদায়ের রশীদ বই উদ্ধার করে গুইমারা সিন্দুক ছড়ি জোনের সদস্যরা।


এদিকে বৃহস্পতিবার বেলা তিনটার দিকে উদ্ধারকৃত দেশীয় তৈরি এলজি, তিন রাউন্ড কার্তুজসহ উদ্ধারকৃত মালামাল গুইমারা থানায় পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছে নিরাপত্তাবাহিনী ।


বিবার্তা/জয়নাল/ইমদাদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com