ওসির বিরুদ্ধে জুয়া ও মাদক ব্যবসার অভিযোগ
প্রকাশ : ০৭ ডিসেম্বর ২০১৭, ১৯:২৩
ওসির বিরুদ্ধে জুয়া ও মাদক ব্যবসার অভিযোগ
ঝিনাইদহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঝিনাইদহের শৈলকুপা থানার ওসি আলমগীর হোসেনের বিরুদ্ধে জুয়া ও মাদক ব্যবসার অভিযোগ উঠেছে। এছাড়া সাধারণ নিরীহ মানুষকে আটক করে অর্থবাণিজ্য হচ্ছে হরহামেশাই।


এলাকাবাসীর অভিযোগ, ওসি আলমগীর হোসেন গত জুন মাসে দায়িত্ব গ্রহণের পর থেকে তারা প্রতিনিয়ত হয়রানির শিকার হচ্ছেন। এমনকি এর প্রতিবাদ করলেই মিথ্য মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে তাদের।


নাম না প্রকাশ করার শর্তে ভুক্তভোগীরা জানান, ওসির প্রত্যক্ষ সহযোগিতায় শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পেছনে বেবী স্ট্যান্ডের সাথে শ্রমিক নেতা আজমত শেখের ভাতিজা স্বপন, শৈলকুপা থানার ৪০০ গজ দূরে সাবেক মেম্বার দিয়ানতের বাড়িতে আরেক স্বপন ও তারিক জুয়ার বোর্ড চালায়। চৌরাস্তা মোড়ের পাশে চারা হাটে ভুট্রো ও দিলবার জুয়ার বোর্ড চালায়। এছাড়া কচুয়ার পালপাড়া গ্রামে দিয়ানতের বাড়িতে প্রতি রাতেই জুয়ার বোর্ড বসে।


শেখপাড়া বাজারে ইসলামী বিশ্ববিদ্যালয়ের চতুর্থ শ্রেণির কর্মচারী বকুল জোয়ার্দ্দার ইতিপূর্বে ইয়াবাসহ গ্রেফতার হন জুয়ার বোর্ড থেকে। পুলিশের সহযোগিতার তিনিও জুয়ার বোর্ড চালান। আর এসব জুয়া ব্যবসার সাথে মাদক ও অবৈধ অস্ত্রধারীরাও থাকে। জুয়ার বোর্ড প্রকাশ্যে চলায় দিনমজুর থেকে শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ প্রতিদিন নিঃস্ব হয়ে বাড়ি ফিরছেন।


শৈলকুপাবাসী এ ব্যাপারে ওসির হস্তক্ষেপ কামনা করেও কোন সহযোগিতা পাননি। তাদের ভাষায়, জুয়ার বোর্ড যারা চালান তারা ওসিকে প্রতিদিনই টাকা দেন। থানার ক্যাশিয়ারের মাধ্যমে জুয়া ও মাদক ব্যবসা চালিয়ে প্রতিদিন ১ লাখ তোলেন ওসি। শৈলকুপায় জুয়া ও মাদকের কারণে সামাজিক অবক্ষয় ও অপরাধ বৃদ্ধি পাচ্ছে।


আরো জানা যায়, ওসির সাথে চুক্তি না করে ব্যবসা করায় কচুয়ার দিয়ানতের ছেলেকে আটক করে ৬০ হাজার টাকা নিয়ে ছেড়ে দেয়া হয় থানা থেকে। সম্প্রতি গাড়াগঞ্জের বিল্লালকে ২ কেজি গাঁজাসহ গ্রেফতার করে পুলিশ। পরে ৭০ হাজার টাকার বিনিময়ে রফাদফা করে ২০০ গ্রাম গাঁজা উদ্ধার দেখিয়ে ওসি চালান দেন। আদালত থেকে বিল্লাল তিনদিন পর জামিনে মুক্ত হন।


এ ব্যাপারে ওসি আলমগীর হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, একটি মহল সুবিধা নিতে না পেরে আমার বিরুদ্ধে অপপ্রচারে নেমেছে।


বিবার্তা/কোরবান/শাহনেওয়াজ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com