লালমনিরহাটে মাদকসহ ৩ বিক্রেতা আটক
প্রকাশ : ০৭ ডিসেম্বর ২০১৭, ১৯:১১
লালমনিরহাটে মাদকসহ ৩ বিক্রেতা আটক
লালমনিরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

লালমনিরহাটে পৃথক তিনটি অভিযানে ৭০ বোতল ফেন্সিডিল, ৫০ পিস ইয়াবা ও সাড়ে ৫ কেজি গাঁজাসহ ৩ মাদক বিক্রেতাকে আটক করেছে পুলিশ। বুধবার দিনগত রাত থেকে বৃহস্পতিবার দুপুর পর্যন্ত পৃথক পৃথক অভিযানে তাদের আটক করা হয়।


আটককৃতরা হলেন লালমনিরহাট পৌরসভার তেলীপাড়া পোড়াবটতলা এলাকার মৃত মকবুল হোসেনের ছেলে মজনু মিয়া (৩৮), কালীগঞ্জ উপজেলার চন্দ্রপুর ইউনিয়নের খামারভাতি গ্রামের আব্দুর রহমানের ছেলে মাসুদ হাসান ওরফে জাহেদুল ইসলাম (৩৩) ও পাবনা জেলার ঈশ্বরর্দী পৌরসভার ভেলুরপাড়া এলাকার নাজমুল হোসেন নাজলুর ছেলে ইমন (২১)।


লালমনিরহাট পুলিশ সুপার এসএম রশিদুল হক জানান, গোপন সংবাদের ভিত্তিতে লালমনিরহাট সদর থানা পুলিশ পোড়াবটতলা এলাকায় অভিযান চালিয়ে ৫০ পিস ইয়াবাসহ মজনু মিয়াকে আটক করে। অপর একটি অভিযানে সদর থানা পুলিশ ৫০০ গ্রাম গাঁজাসহ ইমনকে আটক করে।


অপর দিকে কালীগঞ্জ থানা পুলিশ খামারভাতি এলাকায় অভিযান চালিয়ে ৭০ বোতল ফেন্সিডিলসহ মাসুদ হাসান ওরফে জাহেদুল ইসলামকে আটক করে।


এছাড়া হাতীবান্ধা থানা পুলিশ অভিযান চালিয়ে ৫ কেজি গাঁজা উদ্ধার করে। অভিযানে পুলিশের উপস্থিতি টের পেয়ে পাচারকারী পালিয়ে যায়। এ ঘটনায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে সদর ও কালীগঞ্জ থানায় তাদের বিরুদ্ধে পৃথক পৃথক তিনটি মামলা দায়ের করা হয়েছে।


বিবার্তা/জিন্না/শাহনেওয়াজ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com