নীলফামারীতে আগুনে পুড়ে ছাই ৩৩টি ঘর
প্রকাশ : ০৭ ডিসেম্বর ২০১৭, ১৮:৫৬
নীলফামারীতে আগুনে পুড়ে ছাই ৩৩টি ঘর
নীলফামারী জেলা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ভয়াবহ অগ্নিকাণ্ডে নীলফামারীতে ৯টি পরিবারের ৩৩টি ঘরসহ সর্বস্ব ভস্মীভূত হয়েছে। বুধবার রাত দশটার দিকে সদর উপজেলার পলাশবাড়ি ইউনিয়নের ৯নং ওয়ার্ডের খলিশাপচাঁ গ্রামে ওই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।


ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানান, সেখানকার গনেশ চন্দ্র মোহন্তের ঘরের কুপি থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হলে মুহূর্তের মধ্যে আশেপাশে ছড়িয়ে পড়ে।


অগ্নিকাণ্ডে গণেশ ছাড়াও নলনী কান্ত রায়, গলিমন মোহন্ত, রমেশ মোহন্ত, কৃষ্ণ মোহন্ত, নবকান্ত মোহন্ত, হরেণ মোহন্ত, ধীরেন মোহন্ত ও তেল্লি বালার ১৮টি বসত ঘর ও ৯টি রান্না ঘর ভস্মীভূত হয়।


স্থানীয় ওয়ার্ড সদস্য জালাল উদ্দিন বলেন, পরিবারগুলোর কিছুই রক্ষা পায়নি। ধানের পুঞ্জ, খড়ের পুঞ্জ, আসবাব, নগদ টাকা সবকিছুই পুড়ে ছাই হয়ে গেছে আগুনে। তিনি জানান, শ্রমিক পরিবার হওয়ায় ক্ষতিগ্রস্থ মানুষগুলো নিঃস্ব হয়ে পড়েছে।


ফায়ার সার্ভিস এ্যান্ড সিভিল ডিফেন্স’র নীলফামারী স্টেশন অফিসার এনামুল হক প্রামানিক জানান, খবর পেয়ে উত্তরা ইপিজেডেরসহ দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রনে আনা হয়।


সেখানে একটি মন্ডপসহ ক্ষতিগ্রস্থদের ৬টি গোয়াল ঘরও ভষ্মিভুত হয়। প্রাথমিক ভাবে সাতলাখ টাকার ক্ষয়ক্ষতি নিরুপণ করা হয়েছে বলে জানান তিনি।


পলাশবাড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মমতাজ উদ্দিন প্রামানিক জানান, ক্ষতিগ্রস্ত পরিবারগুলোকে সহযোগীতার জন্য উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে।


বিবার্তা/সুজন/ইমদাদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com