মুন্সীগঞ্জে আ’লীগের ২ গ্রুপের সংঘর্ষ, গুলিবিদ্ধ ১
প্রকাশ : ০৭ ডিসেম্বর ২০১৭, ১৬:৫৭
মুন্সীগঞ্জে আ’লীগের ২ গ্রুপের সংঘর্ষ, গুলিবিদ্ধ ১
মুন্সীগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মুন্সীগঞ্জ সদর উপজেলার মোলাকান্দি ইউনিয়নে আওয়ামীলীগের দুই গ্রুপে সংঘর্ষের ঘটনায় অস্ত্রসহ একজনকে আটক করা হয়েছে। বুধবার রাত থেকেই দুই গ্রুপের মধ্যে থেমে থেমে সংঘর্ষের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার সকাল থেকেই পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি স্বাভাবিক আনতে চেষ্টা চালিয়ে যাচ্ছে।


এই ঘটনায় নাছির সরদার(৩৫) নামে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল থেকে প্রাথমিক অবস্থা চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।


চর ডুমুরিয়া কাঠ বাগান থেকে পরিত্যক্ত অবস্থায় ৩টি তাজা ককটেল উদ্ধার করা হয়েছে। আটককৃত ব্যাক্তি হলেন- চৈতারচর এলাকার লাল মিয়ার ছেলে আফজাল হোসেন(৪০) এবং দেলোয়ার হোসেন দেলু(৪৫)। আহত নাছির পূর্ব মাকহাটী গ্রামের নুরুল সরদারের ছেলে।


স্থানীয়রা জানান, বুধবার সন্ধ্যায় আধারা ইউনিয়নের সোলারচর গ্রামে ওরস অনুষ্ঠানে প্রথমে দু’পক্ষের মধ্যে হাতাহাতি হয়। এর জেরে নতুন আমঘাটা গ্রামে ইউপি চেয়ারম্যান মহসিনা হক কল্পনা ও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ফরহাদ খান পক্ষ এবং সাবেক চেয়ারম্যান রিপন পাটোয়ারী ও উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মোস্তফা মোল্লা পক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষ বেধে যায়। পরে তা চৈতারচর, মিজিকান্দিসহ আশপাশের গ্রামে তা ছড়িয়ে পড়ে।


মুন্সীগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক ফখরুদ্দীন জানান, বুধবার সন্ধ্যা থেকেই থেমে থেমে সংঘর্ষ শুরু হয় এবং বৃহস্পতিবার সকাল থেকেই দুই গ্রুপের মধ্যে একাধিক ককটেল বিস্ফোরণসহ ধাওয়া-পাল্টা ধাওয়া চলে। ঘটনার খবর পেয়ে পুলিশ দুই গ্রুপকে নিয়ন্ত্রণ করছে। পুলিশ মোতায়েন আছে বিস্তারিত খতিয়ে দেখা হচ্ছে। এই ঘটনায় চর ডুমুরিয়া থেকে শর্টগানসহ আফজালকে আটক করা হয়েছে। পরে দেলু নামে একজনকে আটক করা হয়েছে।


মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর হোসেন জানান, এই ঘটনায় মোল্লাকান্দি ইউনিয়নে পুলিশের একাধিক টীম কাজ করছে। পরিস্থিতি স্বাভাবিক আনতে এবং অস্ত্র উদ্ধারে কাজ করছে পুলিশ।


মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক এরফান জানান, গুরুতর আহত অবস্থায় নাছিরকে নিয়ে আসলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।


বিবার্তা/মুন্না/ইমদাদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com