নিপীড়িত মানুষের জন্য কাজ করছে কল্লোল ফাউন্ডেশন
প্রকাশ : ২৪ নভেম্বর ২০১৭, ১৭:০৬
নিপীড়িত মানুষের জন্য কাজ করছে কল্লোল ফাউন্ডেশন
গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নাটোরের গুরুদাসপুর উপজেলার স্বেচ্ছাসেবী সংগঠন কল্লোল ফাউন্ডেশন বলেছে তারা নিপীড়িত মানুষের জন্য কাজ করছে।


শুক্রবার বেলা ১১টার দিকে ফাউন্ডেশনের অস্থায়ী কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ কথা বলা হয়। এসময় ফউন্ডেশনের কার্যক্রম নিয়ে বক্তব্য রাখেন সংগঠনটির প্রতিষ্ঠাতা, যুব মহিলা লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট কোহেলী কুদ্দুস মুক্তি।


সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, প্রতিষ্ঠাতা ও দাতা সদস্য আসিফ আব্দুল্লাহ বিন কুদ্দুস শোভন, ফাউন্ডেশনের সভাপতি অধ্যক্ষ মুক্তাদিরুল ইসলাম মিন্টু, সাধারণ সম্পাদক মিল্টন উদ্দিন, যুগ্ম সম্পাদক সেবক কুমার কুন্ডু, দফতর সম্পাদক প্রভাষক মোহাম্মদ মাজেম আলী, কোষাধ্যক্ষ আবু সাঈদ, ক্রীড়া সম্পাদক রাজ কুমার কাশি প্রমুখ।


আরো উপস্থিত ছিলেন সংবর্ধনা ও সাংস্কৃতিক সন্ধ্যার মিডিয়া পার্টনার বি.বার্তা ২৪.কম এর সম্পাদক বাণী ইয়াসমিন হাসি ও দৈনিক জাগরণ পত্রিকার ব্যাবস্থাপনা সম্পাদক এফ এম শাহিন।


কোহেলী কুদ্দুস মুক্তি তাঁর সংস্থার সার্বিক কার্যক্রমের কথা তুলে ধরে বলেন, কল্লোল ফাউন্ডেশন নিপীড়িত মানুষের জন্য কাজ করছে। আমাদের উদ্দেশ্য অসহায় বেকার যুবকদের কর্মসংস্থানের সৃষ্টি করা এবং দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের শিক্ষাবৃত্তি প্রদান করে লেখাপড়ায় উৎসাহিত করা।


তিনি বলেন, আগামী ২৫ নভেম্বর নাটোরের বড়াইগ্রাম উপজেলার মৌখাড়া উচ্চ বিদ্যালয় মাঠে ৪৫০ জন কৃতি শিক্ষার্থীর হাতে ক্রেস্ট এবং বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী তুলে দেয়া হবে। সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করবেন শিল্পী অ্যান্ড্রু কিশোর, ক্লোজআপ তারকা রন্টি দাস প্রমুখ।


বিবার্তা/আলী/সোহাগ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com