কুড়িগ্রামে পিএসসি পরীক্ষার্থীসহ অর্ধশতাধিক আহত
প্রকাশ : ২৩ নভেম্বর ২০১৭, ০২:২৫
কুড়িগ্রামে পিএসসি পরীক্ষার্থীসহ অর্ধশতাধিক আহত
কুড়িগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পিএসসি পরীক্ষা শেষে বাড়ি ফেরার সময় কুড়িগ্রামের মোগলবাসায় মৌমাছির কামড়ে প্রায় ৫০ জন পরীক্ষার্থী, শিক্ষক ও অবিভাবক আহত হয়েছে। আহতদের কুড়িগ্রাম সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।


বুধবার কুড়িগ্রাম সদর উপজেলার সেনেরখামার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীরা পরীক্ষা কেন্দ্র মোগলবাসা সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে ফেরার পথে সৈনিকপাড়া এলাকায় আসলে আকষ্মিকভাবে এক ঝাঁক মৌমাছি তাদেরকে আক্রমণ করে। এসময় মৌমাছির কামড়ে শিক্ষার্থীর সাথে থাকা অবিভাবক ও শিক্ষকসহ প্রায় অর্ধশতাধিক আহত হয়। মৌমাছির কামড়ে শিক্ষার্থীরা আতংকিত হয়ে অসুস্থ হয়ে পড়লে তাদেরকে কুড়িগ্রাম সদর হাসপাতালে ভর্তি করা হয়।


মৌমাছির কামড়ে আহত মাজাগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক লুৎফর রহমান জানান, মোগলবাসা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পিএসসি পরীক্ষার কেন্দ্রে দায়িত্ব পালন শেষে পরীক্ষার্থীদের সাথে তিনিও বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে সৈনিকপাড়া এলাকায় মৌমাছির দল হঠাৎ করে আক্রমণ করে এলোপাথাড়ি হুল বসাতে থাকে।


কুড়িগ্রাম সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক সাদেকুর রহমান জানান, মৌমাছির কামড়ে আহতদের চিকিৎসা দেয়া হচ্ছে। কিছু পরীক্ষার্থী প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে গেছে। আর যারা মোটামুটি অসুস্থ্য তাদের হাসপাতালে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে।


বিবার্তা/সৌরভ/আমিরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com