রাবি শিক্ষক হত্যা মামলার আসামি অস্ত্রসহ আটক
প্রকাশ : ২০ নভেম্বর ২০১৭, ২১:৩৭
রাবি শিক্ষক হত্যা মামলার আসামি অস্ত্রসহ আটক
রাজশাহী ব্যুরো
প্রিন্ট অ-অ+

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শিক্ষক একেএম শফিউল ইসলাম লিলন হত্যা মামলার চার্জশিটভুক্ত আসামি আরিফুল ইসলাম ওরফে মানিককে অস্ত্রসহ আটক করেছে পুলিশ।


সোমবার রাত ৮টার দিকে রাজশাহীর পুঠিয়া উপজেলার জয়পুর বাজার থেকে তাকে আটক করা হয়।


পুঠিয়া থানার ওসি সায়েদুর রহমান ভুঁইয়া এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, আরিফুল ইসলামের কাছ থেকে একটি বিদেশী পিস্তল, একটি ম্যাগজিন ও পাঁচ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।


আটক আরিফুল ইসলাম রাজশাহীর পবা উপজেলার কাটাখালি পৌর এলাকার মৃত আশরাফ আলীর ছেলে। তিনি কাটাখালি পৌরসভা যুবদলের সাংগঠনিক সম্পাদক। তার বড় ভাই আব্বাস আলী কাটাখালি পৌরসভার মেয়র। আরিফুল ইসলাম অধ্যাপক লিলন হত্যা মামলায় জামিনে আছেন।


পুঠিয়া থানার ওসি সায়েদুর রহমান বলেন, সন্ধ্যায় তারা খবর পান- শীর্ষ সন্ত্রাসী আরিফুল অবৈধ অস্ত্র নিয়ে জয়পুর বাজারে অবস্থান করছেন। এ তথ্যের ভিত্তিতে তারা অভিযান চালান। এ সময় তাকে আটক করে তল্লাশি করা হলে তার কাছে এই অস্ত্র মেলে।


ওসি জানান, আটকের পর তাকে থানায় নেয়া হয়েছে। কী কারণে তিনি অস্ত্রসহ জয়পুরে অবস্থান করছিলেন সে ব্যাপারে জানতে তাকে জিজ্ঞাসাবদ করা হচ্ছে। এ ঘটনায় অস্ত্র ও বিস্ফোরক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান ওসি সায়েদুর রহমান।


বিবার্তা/রিমন/আমিরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com