পটুয়াখালীতে বাস উল্টে প্রাণ গেলো বৃদ্ধার
প্রকাশ : ১৫ নভেম্বর ২০১৭, ১৪:১৬
পটুয়াখালীতে বাস উল্টে প্রাণ গেলো বৃদ্ধার
কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পটুয়াখালীর কলাপাড়া-কুয়াকাটা মহাসড়কের ‘সমুদ্রসৈকত’ নামের একটি বাস (ঢাকা মেট্রো-ব-১৪-৯৮৪৩) নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় উল্টে যায়। ঘটনাস্থলেই প্রাণ হারিয়েছেন মোসাম্মৎ সরভানু (৮০) নামের এক বৃদ্ধা। এ সময় পর্যটকসহ ১৩ যাত্রী গুরুতর জখম হয়েছে।


গুরুতর আহতদের মধ্যে রয়েছেন- জাকির হোসেন (৩৫), তানিয়া বেগম (২৬) ও সালেহা বেগম (৫০)। আহতদের বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজে পাঠানো করা হয়েছে।


বুধবার সকাল সাড়ে সাতটার দিকে উপজেলার নীলগঞ্জ ইউনিযনের খলিলপুর নামক স্থানে এ ঘটনা ঘটে। বাসটি ঢাকা থেকে কুয়াকাটা যাচ্ছিল বলে জানিয়েছে পুলিশ।


পুলিশ ও আহত যাত্রীরা জানায়, বাসের চালক কলাড়াপায় এসে নেমে যায়। এরপর হেল্পার গাড়ি চালাচ্ছিলো। বেপরোয়া চালানোর কারণেই এমন দুর্ঘটনা ঘটে বলে যাত্রীদের অভিযোগ। নিহতের বাড়ি কুয়াকাটা খাজুরা গ্রামে বলে লতাচাপলী ইউনিয়ন চেয়ারম্যান আনছার উদ্দিন মোল্লা নিশ্চিত করেছেন।


দুর্ঘটনার পর কলাপাড়া-কুয়াকাটা সড়কে সকাল সাড়ে সাতটা থেকে প্রায় তিন ঘণ্টা সড়ক যোগাযোগ বন্ধ ছিলো। কলাপাড়া থানা পুলিশের হস্তক্ষেপে দুর্ঘটনাকবলিত বাসটি সরানো হয়। সকাল সাড়ে ১০টার দিকে পুনরায় সকড় যোগাযোগ স্বাভাবিক হয় বলে জানিয়েছেন স্থানীয়রা ।


কলাপাড়া থানার ওসি আলাউদ্দিন জানান, সড়ক দুর্ঘটনার পর আহতদের উদ্ধারে সহায়তা ও সড়কের উপর পড়ে থাকা বাসটি সরিয়ে সড়ক যোগাযোগ স্বাভাবিক করেছি। নিহতের লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন তিনি।


বিবার্তা/উত্তম/ইমদাদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com