কাজ পাইয়ে না দেয়ায় কর্মকর্তা লাঞ্ছিত
প্রকাশ : ১৫ নভেম্বর ২০১৭, ০০:৩৪
কাজ পাইয়ে না দেয়ায় কর্মকর্তা লাঞ্ছিত
হবিগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলায় অবস্থিত বিবিয়ানা পাওয়ার প্লান্টে সামিট কোম্পানীর (এনইপিসিএস) ম্যানেজারকে কাজ পাইয়ে না দেয়ায় লাঞ্ছিত করা হয়েছে।


ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সন্ধ্যায় ওই পাওয়ার প্লান্টের পাশেই কুশিয়ারা নদীর তীরে। জানা যায়, বিবিয়ানা পাওয়ার প্লান্ট কাজ শুরুর দিকে এলাকার সন্ত্রাসী ঘরানার ক'জন ব্যক্তি তাদের লোকদের কাজ দেয়ার জন্য কোম্পানীর লোকদের উপর বিভিন্ন সময় চাপ সৃষ্টি করে আসছিল। তাদের দাবি মেটাতে ইতোমধ্যেই স্থানীয় কিছু লোকদের কাজ দেয়া হয়। কিন্তু তারপরও তারা আরো কিছু লোকের কাজের জন্য কর্মকর্তাদের হয়রানি করতে থাকে।


তারই ধারাবাহিকতায় গতকাল পারকুল গ্রামের তবারক উল্লাহর পুত্র মোঃ আনহার মিয়া, বজলু মিয়া, মৃত আইন উল্লাহর পুত্র মোঃ রিপন মিয়া, মৃত আছি উল্লাহর পুত্র মোঃ মুহিক, সুজাত উল্লাহর পুত্র মোঃ সাজিদ মিয়া ও তাজপুর গ্রামের জনৈক উমর আলী গংরা মিলে সামিট কোম্পানীর (এনইপিসিএস) ম্যানেজার ভিক্টরকে কাজ না দেয়ায় লাঞ্ছিত করেন।


ঘটনাটি উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানালে তারা নবীগঞ্জ থানার ওসি এসএম আতাউর রহমানকে নিয়ে একদল পুলিশসমেত ঘটনাস্থলে আসেন। এরপর ম্যানেজার ভিক্টরের কাছ থেকে বিষয়টির সত্যতা পেয়ে কোম্পানীর লোকদের পাশে থাকবেন বলে আশ্বস্থ করেন এবং পরবর্তীতে কোনো ধরণের হুমকি-ধামকি দিলে হুমকি দাতাদের আইনের আওতায় এনে কঠোর শাস্তির ব্যবস্থা করবেন বলে জানান।


বিবার্তা/সোহেল/শাহনেওয়াজ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com