ডিবি পরিচয়ে ছিনতাই : আটক ৬
প্রকাশ : ১৮ অক্টোবর ২০১৭, ২১:৩৬
ডিবি পরিচয়ে ছিনতাই : আটক ৬
জয়পুরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার মাহমুদপুর-কুসুম শহর এলাকা থেকে ৬ ছিনতাইকারীকে আটক করে গনধোলাইয়ের পর পুলিশের কাছে সোপর্দ করেছে বিক্ষুব্ধ জনতা। তারা গোয়েন্দা পুলিশ পরিচয় দিয়ে তিন লাখ টাকা ছিনতাই করে পালানোর সময় এ ঘটনা ঘটে।


বুধবার বিকেলে ছিনতাই করে পালানোর পর সন্ধ্যায় এ ঘটনা ঘটে।


আটকরা হলো, জেলার আক্কেলপুর উপজেলার মানিকপাড়া গ্রামের আনারুল ইসলামের ছেলে আশরাফুল ইসলাম (৩৪), ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেরার ভানাইচর গ্রামের মৃত আব্দুর রউফের ছেলে কেরামত আলী (৪৫), সিরাজগঞ্জ সদর উপজেলার ধরগ্রামের আফাজ উদ্দিনের ছেলে ফিরোজ হোসেন (২৫), বগুড়ার গাবতলী উপজেলার পরমগোলা গ্রামের ইসমাইল হোসেনের ছেলে সবুজ মিয়া (৫০), ঢাকার কেরানীগঞ্জ উপজেলার গোলাম বাজার গ্রামের জামাল উদ্দিনের ছেলে ইউসুফ আলী (৩২) ও ভোলার শ্যামপুর-তাজুমুদ্দিন এলাকার শাহজাহান আলীর ছেলে ইউসুফ আলী (৪৫)।


প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে আক্কেলপুর থানার ওসি সিরাজুল ইসলাম জানান, আক্কেলপুর উপজেলার বেলঘড়িয়া গ্রামের ২ প্রবাসী ও ব্যাবসায়ী রাজ্জাকুল হায়দার দুলু ও এমরাজ হোসেন বগুড়ার দুপচাঁচিয়া উপজেলা শহরে অবস্থিত ইসলামী ব্যাংক থেকে ৩ লাখ টাকা উত্তোলন করে সিএনজি যোগে নিজ গ্রামে ফিরছিলেন। পথে মাইক্রোবাসে পিছু নেয়া ছিনতাইকারীর দল দুপচাঁচিয়া উপজেলার সাজাপুর এলাকায় তাদের সিএনজির গতিরোধ করে নিজেদের গোয়েন্দা পুলিশের পরিচয় দিয়ে জোরপূর্বক ওই দুই ব্যবসায়ীকে মাইক্রোবাসে তুলে নেন। কিছু দুর যাওয়ার পর ওই প্রবাসী ব্যবসায়ীদের কাছ থেকে ৩ লাখ টাকা ছিনিয়ে নিয়ে তাদের রাস্তায় ফেলে দেয়।


পরে রাজ্জাকুল হায়দার দুলু ও এমরাজ হোসেন মোবাইল ফোনে সামনের দিকের পরিচিতদের বিষয়টি জানান। এ অবস্থায় ক্ষেতলাল উপজেলার মাহমুদপুর-কুসুম শহর এলাকায় ছিনতাইকারীদের মাইক্রোবাস পৌঁছিলে বিক্ষুব্ধ এলাকাবাসী গতিরোধ করে তাদের গণধোলাই দিয়ে ছিনতাই কাজে ব্যবহৃত মাইক্রোবাসটি পুড়িয়ে দেন। খবর পেয়ে আক্কেলপুর ও ক্ষেতলাল থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ছিনতারীদের আটক করে।


এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান ওসি সিরাজুল ইসলাম।



বিবার্তা/কাদির/আমিরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com