মা ইলিশ জব্দ, ৭ জেলেকে কারাদণ্ড
প্রকাশ : ১৫ অক্টোবর ২০১৭, ১৩:২৮
মা ইলিশ জব্দ, ৭ জেলেকে কারাদণ্ড
মুন্সীগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মুন্সীগঞ্জের লৌহজং উপজেলা পদ্মা নদীতে অভিযান চালিয়ে ৮০ কেজি মা ইলিশ, ৫০ হাজার মিটার কারেন্ট জাল এবং ৭ জেলেকে ১০ দিন করে কারাদণ্ড দেওয়া হয়েছে।


লৌহজং উপজেলা মৎস্য অফিসের অভিযানে কোষ্টগার্ডের সহায়তায় এই অভিযান পরিচালিত হয়। শনিবার বিকাল ৩টা থেকে রাত সাড়ে ৯টা পর্যন্ত এই অভিযান চলে। অভিযান শেষে আটককৃত ৭ জেলেকে ১০দিনের কারাদণ্ড প্রদান করেন লৌহজং উপজেলা নির্বাহি কর্মকর্তা মনির হোসেন।


দণ্ডপ্রাপ্ত সাত জেলে হচ্ছেন- আলেক শেখ(৩৬), মঙ্গল(২২), শাহজালাল(৩৫), মোতালেব (৩০), শাহ আলম(৩২), লতিফ মাদবর(৪০), বাচ্চু ফকির(২৭)।


সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা কামরুল হাসানের নেতৃত্বে উপস্থিত ছিলেন, সহকারি মৎস্য কর্মকর্তা ইদ্রিস তালুকদার, সম্প্রসারণ কর্মকর্তা রাসেল মোল্লা, মাওয়া কোষ্টগার্ড কমান্ডার লুৎফর রহমান, মৎস্য অফিসের অফিস সহকারি সেলিম ইসলামসহ প্রমুখ।


সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা কামরুল হাসান জানান, আইন অমান্য করে পদ্মা নদীতে জেলেরা মাছ শিকার করছিল। এ সময় অভিযান চালিয়ে ৮০ কেজি মা ইলিশ, ৫০ হাজার মিটার কারেন্ট জাল এবং ৭ জেলেকে ১০ দিন করে কারাদণ্ড প্রদান করা হয়। কারাদণ্ড প্রাপ্ত জেলেদের লৌহজং থানা হেফাজতে রাখা হয়েছে। আটককৃত মা ইলিশ ৪টি এতিম খানায় বিতরণ করা হয় এবং জব্দকৃত কারেন্ট জাল পদ্মা নদীর পাড়ে পুড়িয়ে বিনিষ্ট করা হয়।


বিবার্তা/মহসিন/ইমদাদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com