কলেজছাত্রীকে গণধর্ষণের অভিযোগ
প্রকাশ : ১২ অক্টোবর ২০১৭, ১৩:৪৪
কলেজছাত্রীকে গণধর্ষণের অভিযোগ
রাজশাহী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজশাহীর পুঠিয়া উপজেলায় এক কলেজছাত্রীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। এ নিয়ে নির্যাতিত ওই ছাত্রী বুধবার রাতে থানায় মামলা করেছেন। এতে তিন যুবককে আসামি করা হয়েছে। ওই ছাত্রী মামলার এজাহারে দাবি করেছেন, অস্ত্রের মুখে জিম্মি করে তাকে পালাক্রমে ধর্ষণ করা হয়েছে।


মামলার আসামিরা হলেন- উপজেলার নওয়াপাড়া গ্রামের হাসেম আলীর ছেলে শাহজাহান আলী (২৪), আব্দুল জলিলের ছেলে শামীম হোসেন (২৩) এবং আসের আলীর ছেলে ফারুক হোসেন (২৫)। নির্যাতনের শিকার ওই ছাত্রীর বাড়িও একই এলাকায়।


মামলার এজাহারের বরাত দিয়ে পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সায়েদুর রহমান ভুঁইয়া বলেন, গত ২৮ সেপ্টেম্বর রাতে ওই ছাত্রী নিজের বাড়ি থেকে একই এলাকায় তার এক আত্মীয়ের বাড়ি যাচ্ছিলো। পথে নির্জন এলাকায় ওই তিন যুবক তাকে জোর করে ধরে একটি বাগানের মধ্যে নিয়ে যায়। এরপর তারা ওই ছাত্রীকে জোর করে ধর্ষণ করে।


ঘটনার পর লোকলজ্জার ভয়ে পরিবারের পক্ষ থেকে বিষয়টি গোপন রাখা হয়েছিলো। তবে শেষ পর্যন্ত মেয়েটি বাদী হয়ে থানায় মামলা করেছে। এরপর তাকে ডাক্তারি পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্ত আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান ওসি।


বিবার্তা/রিমন/ইমদাদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com