নেতার জন্মদিনে কক্সবাজার ছাত্রলীগের ভিন্ন আয়োজন
প্রকাশ : ১৯ জুন ২০১৭, ০১:১৬
নেতার জন্মদিনে কক্সবাজার ছাত্রলীগের ভিন্ন আয়োজন
কক্সবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বিভিন্ন দিবস ও সাংগঠনিক অনুষ্ঠানে ভিন্ন আয়োজন রাখেন কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি ইশতিয়াক আহমেদ জয়। কিন্তু নেতাকে অনুসরণ করে কর্মীরা করলেন আরো এক ভিন্ন আয়োজন। কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি ইশতিয়াক আহমেদ জয়ের জন্মদিন উপলক্ষে কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ছাত্রলীগের উদ্যোগে সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে শিক্ষা উপকরণ, ঈদবস্ত্র ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। রবিবার বিকেলে ইউনিভার্সিটি চত্বরে এই আয়োজন করা হয়।


কক্সবাজার জেলা ছাত্রলীগের উপ-দফতর সম্পাদক ও ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ছাত্রলীগের সভাপতি মইন উদ্দীন ও ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ছাত্রলীগের সাধারণ সম্পাদক ওয়াসিফ কবিরের নেতৃত্বে এই আয়োজন করা হয়।


বিতরণকালে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট ইসমাঈল সাজ্জাদ, কক্সবাজার পৌর ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি হাসান ইকবাল রিপন, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান, জেলা ছাত্রলীগ নেতা জাকের হোসেন, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক আলী আরফান খান আলিফসহ জেলা ছাত্রলীগ ও ইউনিভার্সিটি ছাত্রলীগের নেতৃবৃন্দ।


কক্সবাজার জেলা ছাত্রলীগের উপ-দফতর সম্পাদক ও ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ছাত্রলীগের সভাপতি মইন উদ্দীন বিবার্তাকে বলেন, সম্প্রতি কক্সবাজারে ঘূর্ণিঝড় আঘাত হেনেছে এছাড়াও চট্টগ্রামে পাহাড়ধ্বসে অনেক মানুষ মারা গেছে। সব মিলিয়ে মানবতাধর্মী কাজ করে নেতার জন্মদিন পালনের চেষ্টা করেছে কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ছাত্রলীগ।


এছাড়াও কক্সবাজার সদর উপজেলা ছাত্রলীগ, কক্সবাজার সিটি কলেজ ছাত্রলীগ, ঈদগাও উপজেলা ছাত্রলীগ, চকরিয়া পৌরসভা ছাত্রলীগ, রামু উপজেলা ছাত্রলীগ, পেকুয়া উপজেলা ছাত্রলীগ, চকরিয়া উপজেলা ছাত্রলীগ ভিন্ন ভিন্ন ভাবে তাদের প্রিয় নেতার জন্মদিন পালন করেন।


বিবার্তা/মুহিব/পলাশ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com