রাসিকের ১৪ কর্মচারী ছাঁটাই
প্রকাশ : ১২ জানুয়ারি ২০১৭, ১৬:৫৮
রাসিকের ১৪ কর্মচারী ছাঁটাই
রাজশাহী ব্যুরো
প্রিন্ট অ-অ+

রাজশাহী সিটি কর্পোরেশনের ১৪ কর্মচারীকে ছাঁটাই করা হয়েছে। রবিবার সিটি কর্পোরেশনের সচিব স্বাক্ষরিত এক অফিস আদেশে তাদের অব্যাহতি দেয়া হয়।


কোনো নোটিশ ছাড়াই এভাবে ছাঁটাই করায় কর্মচারীদের মাঝে তীব্র অসন্তোষ দেখা দিয়েছে। ছাঁটাই করা কর্মচারীদের মধ্যে একজন নির্বাচিত মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুলের বাসার কর্মচারী ছিলেন।


সিটি কর্পোরেশন সূত্র জানায়, দায়িত্ব পালনে অবহেলার কারণ দেখিয়ে দৈনিক মজুরিভিত্তিতে নিয়োগ পাওয়া এই ১৪ জন কর্মচারীকে অব্যাহতি দেয়া হয়েছে। তবে অপর একটি সূত্র দাবি করেছে, বিএনপি সমর্থক হওয়ার কারণেই তাদের ছাঁটাই করা হয়েছে।


অব্যাহতি পাওয়া কর্মচারীরা হলেন- সাধারণ শ্রমিক রাকিব, জাহিদুল ইসলাম পলাশ, জোয়ার্দার, কেন্দ্রীয় সুপারভাইজার শাহজাদা উদ্দিন বাবর ও মিলন শেখ, সহকারী সুপারভাইজার আবু হেনা মোস্তফা কামাল, অফিস পরিষ্কারক কিরণ আলী, ভ্যানশ্রমিক মোক্তার হোসেন, সুপারভাইজার এসএম রোকনুজ্জামান, রাশেদ আহমেদ, রেজাউল হক, আরিফুল ইসলাম, শ্রমিক মনু ও মোহাম্মদ আলী।


কেন্দ্রীয় সুপারভাইজার শাহজাদা উদ্দিন বাবর বলেন, আমি ১৪-১৫ বছর ধরে সিটি কর্পোরেশনে চাকরি করে আসছিলাম। কোনো দিন কোনো কাজে গাফিলতি করিনি। অথচ মিথ্যে অভিযোগে আমাকে ছাঁটাই করা হলো।


এ বিষয়ে রাজশাহী সিটি কর্পোরেশনে সচিব খন্দকার মাহবুবুর রহমান বলেন, ভারপ্রাপ্ত মেয়র নিযাম-উল-আযীমের অনুমোদনক্রমে ১৪ জন কর্মচারী অব্যাহতি দেয়া হয়েছে। এখানে আমার নিজের কিছু করার নেই।


বিবার্তা/রিমন/নাজিম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com