চলতি বছর ১৬ ফেরি বানাবো : নৌমন্ত্রী
প্রকাশ : ১২ জানুয়ারি ২০১৭, ১৫:২৪
চলতি বছর ১৬ ফেরি বানাবো : নৌমন্ত্রী
মুন্সীগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নৌ পরিবহনমন্ত্রী শাজাহান খান বলেছেন, চলতি বছরে বর্তমান সরকার ১৬টি ফেরি নির্মাণের কাজ হতে নিয়েছে। নির্মাণ শেষ হলে অচিরেই ফেরিগুলো দেশের বিভিন্ন নৌরুটে যোগাযোগ রক্ষার কাজে লাগানো হবে।


বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টায় মুন্সীগঞ্জের লৌহজংয়ের শিমুলিয়া ফেরিঘাটে শিমুলিয়া-কাওড়াকান্দি নৌপথে বিআইডব্লিউটিসি’র পুনর্বাসনকৃত ফেরি ‘কুমিল্লা’ উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।


শাজাহান খান বলেন, বিএনপি নেত্রী খালেদা জিয়া বলতেন, সরকার কি উন্নয়ন করেছে মানুষ দেখে না। লন্ডনে গিয়ে চোখের ছানি কেটে আসার পর এখন আর বলে না দেশে উন্নয়ন হয়নি।


বেগম খালেদা জিয়াকে মিথ্যাচারী আখ্যায়িত করে মন্ত্রী বলেন, তিনি মুখে যে গণতন্ত্রের কথা বলছেন তা কি মানুষ পুড়িয়ে মারা, বোমা বিস্ফোরণসহ সন্ত্রাসের রাজত্ব কায়েম। তিনি এসব কর্মকাণ্ড চালিয়ে কিভাবে এখন গনতন্ত্রের কথা বলেন। দেশে উন্নয়নের গণতন্ত্র শেখ হাসিনা প্রতিষ্ঠা করেছেন। খালেদা জিয়ার মুখ দিয়ে উন্নয়নের কথা মানায় না। যে অপকর্ম করেছেন তার জন্য ক্ষমা চাওয়া উচিত।


নৌমন্ত্রী বলেন, অদক্ষ চালক দিয়ে দেশে চালালে দেশের অবস্থা কি হবে সেটা বুঝতেই পারছেন। এখন দেশ একজন দক্ষ মানুষের হাত দিয়ে উন্নয়নের সাথে এগিয়ে যাচ্ছে। আমরা আশা করি আগামী ২০৫০ সালে আমাদের দেশ পশ্চিমা দেশগুলাকে ছাড়িয়ে যাবে।


বিআইডব্লিউটিসির চেয়ারম্যান ড. প্রকৌশলী জ্ঞান রঞ্জন শীলের সভাপতিত্বে সভায় নৌ-পরিবহন সচিব অশোক মধাব রায়, বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমোডর এম মোজাম্মেল হক, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ফজলে আজিম, ভারপ্রাপ্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান, উপজেলা চেয়ারম্যান ওসমান গনি তালুকদার প্রমুখ বক্তব্য দেন।


পরে নৌ-পরিবহনমন্ত্রী শাজাহান খানের সাথে মুন্সীগঞ্জ জেলা প্রেসক্লাব সভাপতি অ্যাডভোকেট লাবলু মোল্লার নেতৃত্বে জেলা প্রেসক্লাবের সদস্যরা শুভেচ্ছা বিনিময় করে।


বিবার্তা/জুয়েল/পলাশ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com