কিশোরগঞ্জে হোম কোয়ারেন্টিনে আরো ৭৯ জন
প্রকাশ : ২৩ মার্চ ২০২০, ২১:৫৭
কিশোরগঞ্জে হোম কোয়ারেন্টিনে আরো ৭৯ জন
কিশোরগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কিশোরগঞ্জে বিদেশফেরত আরো ৭৯ জনকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে। এ নিয়ে জেলার ১৩ উপজেলায় সর্বমোট ৩৭১ জনকে কোয়ারেন্টিনে রাখা হলো।


সোমবার (২৩ মার্চ) বিকেলে কিশোরগঞ্জ সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান এসব তথ্য নিশ্চিত করেছেন। এদিকে ১৪ দিনের হোম কোয়ারেন্টিনে শেষ হওয়ায় সোমবার ৪১ জনসহ সর্বমোট ২১৬ জন স্বাভাবিক অবস্থায় ফিরে গেছেন।


তিনি জানান, এদের মধ্যে কিশোরগঞ্জ সদর উপজেলায় ২৮ জন, হোসেনপুরে ২৪ জন, করিমগঞ্জে ২১ জন, তাড়াইলে ৯ জন, পাকুন্দিয়ায় ৩০ জন, কটিয়াদীতে ১০২ জন, কুলিয়ারচরে ২৫ জন, ভৈরবে ৭৭ জন, নিকলীতে ৩ জন, বাজিতপুরে ১৩ জন, ইটনায় ১১ জন, মিঠামইনে ১২ জন ও অষ্টগ্রামে ১৬ জন হোম কোয়ারেন্টিনে রয়েছেন।


সিভিল সার্জন জানান, জেলার অষ্টগ্রাম উপজেলায় প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে (একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়) ১৬ জন এবং ভৈরব ২০ শয্যার হাসপাতাল ও ট্রমা সেন্টারে ১৪ জনকে রাখা হয়েছে।


তিনি জানান, হোম কোয়ারেন্টিনে থাকা প্রবাসীরা নিজ নিজ বাড়িতে থাকবেন। তবে অষ্টগ্রাম উপজেলায় প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে ১৬ জন ও ভৈরব ২০ শয্যার হাসপাতাল ও ট্রমা সেন্টারে ১৪ জনকে রাখা হয়েছে। সেখানে তারা স্বাস্থ্য বিভাগের তত্ত্বাবধানে রয়েছেন। তাদের মধ্যে কারো করোনা আক্রান্ত হওয়ার লক্ষণ দেখা যায়নি।


বিবার্তা/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com