নওগাঁর হোটেল-রেস্টুরেন্ট বন্ধের নির্দেশ জেলা প্রশাসনের
প্রকাশ : ২২ মার্চ ২০২০, ১৮:২২
নওগাঁর হোটেল-রেস্টুরেন্ট বন্ধের নির্দেশ জেলা প্রশাসনের
নওগাঁ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নওগাঁর হোটেল-রেস্টুরেন্ট ও সাপ্তাহিক হাট বন্ধের নির্দেশ দিয়েছে জেলা প্রশাসন। পাশাপাশি কিস্তি না তোলার জন্য অনুরোধ জানানো হয়েছে এনজিওগুলোকে।


রবিবার (২২ মার্চ ) দুপুরে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে চালকল মালিক ও জেলার বিভিন্ন স্তরের কর্মকর্তাদের নিয়ে এক আলোচনা সভায় এসব কথা জানান জেলা প্রশাসক হারুন-অর-রশিদ।


সভায় জানানো হয়, সোমবার থেকে এক সপ্তাহের জন্য এসব কার্যকর করা হবে। করোনা ভাইরাস মোকাবিলায় সবাইকে অনেক বেশি সচেতন হতে হবে। বাইরে কাজ ছাড়া ঘোরাফেরা না করার পরামর্শ দেওয়া হয়েছে। অনেক মানুষের সমাগম হয় এ ধরনের অনুষ্ঠান আয়োজন না করার নির্দেশও দেওয়া হয়। এসময় চালকল মালিকদের উদ্দেশে বলা হয়, আগামীকাল থেকে ধান এবং চালের উৎপাদন ও বিক্রির হিসেব দিতে হবে চালকল মালিকদের। এ ক্ষেত্রে লেনদেনের রশিদ দেখবে জেলা প্রশাসক।


সভায় বিভিন্ন এনজিও এবং সমবায় সমিতিকে আপাতত কিস্তি না উঠানোর জন্য অনুরোধ জানান জেলা প্রশাসক। আজকের এই নির্দেশনাগুলো সবাইকে জানানোর জন্য প্রতিটি এলাকায় মাইকিং করা হবে। এবং যারা এরই মধ্যে দেশের বাইরে থেকে এসেছেন তাদের বাড়ির সামনে স্টিকার লাগানো হবে।


আলোচনা সভায় পুলিশ সুপার আব্দুল মান্নান মিয়া, জেলার বিভিন্ন উপজেলা পরিষদের চেয়ারম্যান, নওগাঁ জেলা চালকল মালিক গ্রুপের নেতারা এবং জেলার বিভিন্ন স্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


বিবার্তা/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com