লক্ষ্মীপুরে মোটরসাইকেলসহ ২ ছিনতাইকারী গ্রেফতার
প্রকাশ : ১০ মার্চ ২০২০, ১৮:৪৭
লক্ষ্মীপুরে মোটরসাইকেলসহ ২ ছিনতাইকারী গ্রেফতার
লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নোয়াখালীর বেগমগঞ্জে একটি ছিনতাইকৃত মোটরসাইকেলসহ দুই ছিনতাইকারী গ্রেফতার করেছে র‌্যাব-১১।মঙ্গলবার ভোররাতে উপজেলার কালিকাপুর গ্রামের বেলালের পুল নামক এলাকায় অভিযান চালিয়ে তাদের দুজনকে গ্রেফতার করা হয়।


মঙ্গলবার বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-১১, সিপিসি-৩, লক্ষ্মীপুর এর (ভারপ্রাপ্ত) কোম্পানি কমান্ডার সহকারী পুলিশ সুপার মো. আবু ছালেহ।


গ্রেফতারকৃতরা হলেন, নোয়াখালীর বেগমগঞ্জের পূর্ব কালিকাপুর গ্রামের মৃত শফিউল্ল্যাহ ছেলে মোঃ মাইনুউদ্দীন (৩০) ও মোহাম্মদ ইউসুফের ছেলে মোঃ সবুজ (২৪)। তারা একটি সংঘবদ্ধ সশস্ত্র সন্ত্রাসী দলের স্বক্রিয় সদস্য বলে জানা যায়।


র‌্যাব জানায়, দীর্ঘদিন ধরে সশস্ত্র একটি সস্ত্রাসী দল নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার বিভিন্ন স্থানে মোটরসাইকেল ছিনতাইসহ বিভিন্ন হুমকি ধামকির মাধ্যমে চাঁদা আদায় করে আসছে।এমন সংবাদে ওই এলাকায় অভিযানে যায় র‌্যাব-১১, ক্রাইম প্রিভেনশন কোম্পানীর-৩ অভিযানিক দল। এক পর্যায়ে একটি মোটরসাইকেলসহ মাইনউদ্দিন ও সবুজ নামে দুজনকে গ্রেফতার করে তারা।


র‌্যাব আরো জানায়, গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদ করা হলে নিজেদেরকে সন্ত্রাসী দলের সদস্য বলে শিকার করে।জিজ্ঞাসাবাদে তারা বলেন, গত মার্চ ৩ স্থানীয় মো. ইসমাইল হোসেন লেদু মিয়ার কাছ থেকে মোটরসাইকেল ও নগদ ৩২ হাজার টাকা ছিনতাই করে নেয় তারা দুজন।পরে মোটরসাইকেল ফেরত নিতে আরো ৬০ হাজার টাকা দাবি করে, অন্যথায় মোটরসাইকেলটি অন্যত্র বিক্রিসহ ভুক্তিভোগীর প্রাণ নাশের হুমকি দেয়ার বিষয়ও শিকার করে গ্রেফতারকৃতরা।


বিবার্তা/সুমন/জাহিদ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com