চার ঘন্টার ব্যবধানে সড়কে ঝরলো ১৭ প্রাণ
প্রকাশ : ০৬ মার্চ ২০২০, ০৯:৫৬
চার ঘন্টার ব্যবধানে সড়কে ঝরলো ১৭ প্রাণ
ফাইল ছবি
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে অগ্নিদগ্ধ হয়ে ৬, সরাইলে ট্রাকচাপায় ১, হবিগঞ্জের নবীগঞ্জে গাছে ধাক্কা লেগে মাইক্রোবাসের ৮ এবং ময়মনসিংহের ভালুকা উপজেলায় মেহেরাবাড়ী এলাকায় মাছের দুই পিকআপ সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। এ নিয়ে তিন জেলায় ৪ ঘন্টার ব্যবধানে সড়কে ঝরলো ১৭ প্রাণ।


শুক্রবার (৬ মার্চ) গভীর রাত থেকে সকাল সাড়ে সাতটার মধ্যে এসকল দুর্ঘটনা ঘটে।


হবিগঞ্জ:-


হবিগঞ্জের নবীগঞ্জে গাছের সঙ্গে মাইক্রোবাসের ধাক্কায় ৮ যাত্রী নিহত হয়েছেন। আশঙ্কাজনক অবস্থায় আরো ৪ জনকে সিলেট ওসমানী মেডিকেলে ভর্তি করা হয়েছে।


শুক্রবার (৬ মার্চ) সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার তানভিরগাঁও নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।


জানা গেছে, মাইক্রোবাসটি নারায়ণগঞ্জ থেকে সিলেটে যাচ্ছিল। পথে নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটে। আহতদের সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। তবে তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি।


শেরপুর হাইওয়ে থানার ওসি এরশাদুল হক ভুঁইয়া নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।


ব্রাহ্মণবাড়িয়া:-


বিজয়নগর: ব্রাহ্মণবাড়িয়ায় যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে অগ্নিদগ্ধ হয়ে ছয়জন মারা গেছেন। আহত হয়েছেন আরো চারজন।


শুক্রবার (৬ মার্চ) রাত আড়াইটার দিকে বিজয়নগরের ভাটি কালীসীমা এলাকার ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।


নিহতরা হলেন- সোহান (২০), সাগর (২২), রিফাত (১৬) ও ইমন (১৯)। আহতরা হলেন- শাহিন (৩০), বিজয় (১৯), আবীর (১৯) ও জিসান (২৪)। আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। হতাহত সবার বাড়ি নারায়ণগঞ্জ জেলায়।


খাঁটিহাতা হাইওয়ে থানা পুলিশের এসআই প্রেমধন মজুমদার বিষয়টি নিশ্চিত করে জানান, বাস ও মাইক্রোবাসের সংঘর্ষের পর মাইক্রোতে আগুন ধরে যায়। এতে ঘটনাস্থলেই মাইক্রোর ছয় যাত্রী নিহত হন। আহত হন আরো চারজন।


তিনি আরো জানান, সুনামগঞ্জ থেকে যাত্রীবাহী বাসটি ঢাকার দিকে যাচ্ছিল। আর মাইক্রোটি সিলেটে মাজার জিয়ারতের উদ্দেশে যাচ্ছিল। এ ঘটনায় বাসটি খাদে পড়ে গেলেও বাসের কোনো যাত্রী তেমন আহত হননি।


সরাইল: ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় ট্রাকচাপায় মাসুম ব্যাপারী (৩৫) নামে এক মোটরসাইকেল চালকের মৃত্যু হয়েছে।


বৃহস্পতিবার (৫ মার্চ) রাতে ঢাকা-সিলেট মহাসড়কের উপজেলার মালিহাতা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। মাসুম ব্যাপারী আশুগঞ্জ তাপ বিদ্যুৎ কেন্দ্রে চাকরি করতেন। তিনি মানিকগঞ্জ জেলার আব্দুর রউফ ব্যাপারীর ছেলে।


এসময় তার সঙ্গে থাকা আরমান (২৪) ও মোশাররফ (২৮) নামে আরো দুই আরোহী গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা সবাই আশুগঞ্জ তাপ বিদ্যুৎ কেন্দ্র কলোনির বাসিন্দা।


ময়মনসিংহ:-


ময়মনসিংহের ভালুকা উপজেলায় মেহেরাবাড়ী এলাকায় মাছের দুই পিকআপ সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো ২ জন। আহতদের স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। তবে তাদের পরিচয় এখনো জানা যায়নি।


শুক্রবার (৬ মার্চ) ভোর সাড়ে ৫টার দিকে ময়মনসিংহের ভালুকা মেহেরাবাড়ী এলাকায় লাবিব ফ্যাশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।


স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, শুক্রবার ভোর সাড়ে ৫টার দিকে ময়মনসিংহ থেকে ছেড়ে আসা মাছের একটি পিকআপ ভালুকা মেহেরাবাড়ী এলাকায় লাবিব ফ্যাশনের সামনে আসলে নিয়ন্ত্রণ হারিয়ে আরেকটি মাছ ভর্তি পিকআপ পেছনে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে একজন মারা যান। এ দুর্ঘটনায় আরও তিনজনকে আহত অবস্থায় নিয়ে আসলে কর্মকর্তা চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন।


খবর পেয়ে ভালুকা ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান।


বিবার্তা/এনকে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com