মোরেলগঞ্জে যুবলীগ নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে বিক্ষোভ
প্রকাশ : ২৮ ফেব্রুয়ারি ২০২০, ১৬:০৫
মোরেলগঞ্জে যুবলীগ নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে বিক্ষোভ
মোরেলগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার বারইখালী ইউনিয়ন যুবলীগের নেতা ও ইউপি সদস্য নাজমুল হাসান রানা’র উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে এলাকাবাসী।


শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) বেলা ১১টায় কয়েক শত নারী-পুরুষ বিক্ষোভ মিছিলে অংশ নেন। বিক্ষোভ মিছিলটি ইউনিয়নের বিভিন্ন সড়ক প্রদিক্ষণ করে শেখপাড়া বাজারে এসে শেষ হয়।


পরে সেখানে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে আহত ইউপি সদস্য রানার বড় ভাই মো. ফারুক হাওলাদার, যুবলীগ কর্মী মনিরুজ্জামন বিজয়, মো. বাহদুর খান, শাহিনূর বেগম প্রমুখ বক্তব্য দেন।


এসময় বক্তারা বলেন, যুবলীগ নেতা ইউপি সদস্য রানার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে পূর্ব পরিকল্পিতভাবে জামায়াত-বিএনপির সন্ত্রাসী বাহিনী হত্যার উদ্দেশে তার ওপর হামলা চালিয়েছে। বিক্ষোভকারীরা এ বর্বরোচিত হামলার সাথে জড়িত সন্ত্রাসীদের দ্রুত সময়ের মধ্যে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক বিচারের দাবি জানান।


এর আগে গত ২৪ ফেব্রুয়ারি দিবাগত রাত ১টার দিকে বাগেরহাট-৪ (মোরেলগঞ্জ-শরণখোলা) আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী অ্যডভোকেট আমিরুল আলম মিলনের সাথে দেখা করে বাড়িতে ফেরার পথে ইউপি সদস্য নাজমুল হাসান রানার ওপর হামলা হয়। এসময় রানার দুটি চোখ ধারালো অস্ত্র দিয়ে খুচিয়ে উপড়ে ফেলে সন্ত্রাসীরা।


খবর পেয়ে রানার স্বজনেরা তাকে উদ্ধার করে রাত তিনটার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। পরে রানার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।


বিবার্তা/রাজীব/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com