টাঙ্গাইল বিআরটিএতে অভিযান, ৬ দালাল আটক
প্রকাশ : ২৬ ফেব্রুয়ারি ২০২০, ১৫:১৬
টাঙ্গাইল বিআরটিএতে অভিযান, ৬ দালাল আটক
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইল বিআরটিএ অফিসে অভিযান চালিয়ে ছয় দালালকে আটক করেছে র‌্যাব। এর মধ্যে তিনজনকে বিভিন্ন মেয়াদে সাজা দেয়াসহ অপর তিনজনের প্রত্যেককে পাঁচ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে।


বুধবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে বিষয়টি সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে নিশ্চিত করেছেন টাঙ্গাইল র‌্যাব-১২ সিপিসি-৩ এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার ও অপারেশন কমান্ডার মো. শফিকুর রহমান।


তিনি জানান, মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) দুপুর থেকে বিকেল পর্যন্ত বিআরটিএ কার্যালয়ের আশপাশের বিভিন্ন স্থান থেকে সক্রিয় দালাল চক্রের ওই ছয় সদস্যকে আটক করা হয়।


আটককৃতরা হলেন- কালিহাতী উপজেলা বেড়ীপটল গ্রামের হাজী আব্দুল মজিদের ছেলে মো. ইসমাইল হোসেন (৪০), একই উপজেলার পাঁচ চারা গ্রামের মৃত. মহিউদ্দিন দেওয়ানের ছেলে মো. আ. ছামাদ দেওয়ান (৫২), সদর উপজেলার নন্দ্রবালা গ্রামের ওসমান গনির ছেলে মো. আইয়ুব আলী রিপন (২৮), দেলদুয়ার উপজেলার পাঁচ বিধমহাটি গ্রামের প্রয়াত অক্ষয় চন্দ্র সরকারের ছেলে বিনয় চন্দ্র সরকার (৪৪), ঘাটাইল উপজেলা সদরের মৃত. কদ্দুস তালুকদার এর ছেলে সেলিম রেজা (৫০) ও একই উপজেলার মনিদহ গ্রামের রহিচ উদ্দিন এর ছেলে মো. এনামুল হককে (৫২) আটক করা হয়।


তিনি আরো জানান, এসময় তাদের কাছ থেকে বিআরটিএ এর ফরম, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, ছবি, ছয়টি মোবাইল ফোনসহ সিম কার্ড উদ্ধার করা হয়। পরে রাতে এ ধরণের অপরাধে জড়িত থাকায় টাঙ্গাইলের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রোকনুজ্জামানের নেতৃত্বে ও ভ্রাম্যমান আদালত পরিচালনার মাধ্যমে মো. ইসমাইল হোসেনকে ৪৫ দিন, মো. আ.ছামাদ দেওয়ানকে ৩০ দিন আর মো. আইয়ুব আলীকে রিপনকে সাত দিনের বিনাশ্রম কারাদন্ড দিয়ে কারাগারে পাঠানো হয়েছে। এছাড়া অপর তিন আসামির প্রত্যেককে নগদ পাঁচ হাজার টাকা জরিমানা নিয়ে ছেড়ে দেয়া হয়।


প্রেস ব্রিফিংয় শেষে ভবিষ্যতেও এ ধরণের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।


বিবার্তা/তোফাজ্জল/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com