ভোলায় ১০ কোটি টাকা মূল্যের শাড়ি জব্দ, আটক ১৫
প্রকাশ : ২০ ফেব্রুয়ারি ২০২০, ১৯:০৭
ভোলায় ১০ কোটি টাকা মূল্যের শাড়ি জব্দ, আটক ১৫
ভোলা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ভোলায় ভারতীয় একটি ট্রলার থেকে প্রায় ১০ কোটি টাকা মূল্যের ২৬ হাজার পিস অবৈধ শাড়ি জব্দ করেছে কোস্টগার্ড। এ সময় চার ভারতীয় নাগরিকসহ মোট ১৫ জনকে আটক করা হয়েছে।


বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) সকালে ভোলা খেয়াঘাট এলাকায় কোস্টগার্ড দক্ষিণ জোনের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান কোস্টগার্ড দক্ষিণ জোনের লে. বিএন মাহাবুবুল আলম শাকিল আহম্মেদ।


আটকরা হলেন- ভারতীয় নাগরিক রমেশ দাশ, পরান দাশ, সুভাশ মন্ডল, লক্ষণ দাশ, বাংলাদেশি নাগরিক জসিম উদ্দিন, মাহমুদুল হাসান, সনজিত মালো, মো. হানিফ, মো. আবু বক্কর, সোবাহান মৃধা, উত্তম কুমার দাস, রবিন কুমার দাশ, বালা চাঁদ, মৃনাল চন্দ্র ও মো. মিজান। এদের বাড়ি পটুয়াখালী ও বরগুনা জেলায়।


মাহাবুবুল আলম শাকিল জানান, ভারত থেকে অবৈধভাবে শাড়ি নিয়ে ১৬ ফেব্রুয়ারি রাতে ভোলার চরফ্যাশন উপজেলার চর কুকরি-মুকরি এলাকার সোনার চর আসলে কোস্টগার্ড অভিযান চালিয়ে শাড়িসহ ১৫ জনকে আটক করে। আটকদের আইনি প্রক্রিয়া শেষে চরফ্যাশনের দক্ষিণ আইচা থানায় ও জব্দকৃত শাড়ি ভোলা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। জব্দকৃত শাড়ির বর্তমান বাজার মূল্য প্রায় ১০ কোটি টাকা।


নদী পথে সকল অবৈধ মালামাল পাচারকারীদের ব্যাপারে অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান কোস্টগার্ড দক্ষিণ জোনের লে. বিএন মাহাবুবুল আলম শাকিল আহম্মেদ।


বিবার্তা/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com