রাজধানীর দক্ষিনখানে মাসহ দুই সন্তানকে হত্যা
প্রকাশ : ১৪ ফেব্রুয়ারি ২০২০, ১৯:২৫
রাজধানীর দক্ষিনখানে মাসহ দুই সন্তানকে হত্যা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর দক্ষিণখান থানার কেসি স্কুলের পেছনে একটি বাড়ি থেকে মাসহ দুই শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাদেরকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।


শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৫টার দিকে লাশ তিনটির সন্ধান পাওয়া যায়। পরে ঘটনাস্থলে গিয়ে পুলিশ লাশগুলো উদ্ধার করে। তবে তাৎক্ষনিক নিহতদের নাম পরিচয় জানা যায়নি।


দক্ষিণখান থানার এসআই মো. হযরত আলী জানান, শুক্রবার বিকেল সাড়ে ৫টার দিকে দক্ষিণখান থানার প্রেমবাগান রোডস্থ কেসি স্কুলের পেছনের একটি বাসায় তিনটি লাশের খবর পাওয়া যায়। পরে পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়। নিহতরা এক টিঅ্যান্ডটি কর্মকর্তার স্ত্রী ও সন্তান। তবে ওই কর্মকর্তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না।


পুলিশ ধারণা করছে, দুই সন্তান ও মাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।লাশ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে মৃত্যুর সঠিক কারণজানা যাবে।তিনি আরো জানান, বিষয়টি উত্তরা বিভাগের পুলিশ ও সিআইডি বিষয়টি খতিয়ে দেখছে।


ডিএমপির উত্তরা বিভাগের ডিসি নাবিদ কামাল শৈবাল জানান, নিহত নারীর বয়স আনুমানিক ৪২। উদ্ধার বাকি দুটি লাশের মধ্যে ১২ বছরের একটি ছেলে ও ৩ বছরের একটি মেয়ে শিশু রয়েছে।


দক্ষিণখান জোনের সহকারী কমিশনার এফএম ফয়সাল জানান, দুই-তিন দিন ধরে ওই বাসার লোকজনের কোনো খবর পাওয়া যাচ্ছিলোনা। শুক্রবার দুপুরের পর ওই বাসা থেকে দুর্গন্ধ বের হলে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়। ধারণা করা হচ্ছে আরো দুই দিন আগে এ ঘটনা ঘটেছে।


বিবার্তা/খলিল/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com