সাভারে মাদক নিরাময় কেন্দ্রে যুবককে পিটিয়ে হত্যা
প্রকাশ : ১৪ ফেব্রুয়ারি ২০২০, ১৮:৩৭
সাভারে মাদক নিরাময় কেন্দ্রে যুবককে পিটিয়ে হত্যা
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাভারে 'আদর' নামে একটি মাদক নিরাময় কেন্দ্রে জাহাঙ্গীর মিয়া (৩৮) নামে এক মানসিক ভারসাম্যহীন যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।


শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার এনাম মেডিকেল কলেজে হাসপাতালের জরুরি বিভাগে ওই যুবকের লাশ ফেলে যায় মাদক নিরাময় কেন্দ্রের কর্তৃপক্ষ। নিহত জাহাঙ্গীর ময়মনসিংহের বাসিন্দা মৃত হাফিজ উদ্দিনের ছেলে। তিনি সাভারের তালবাগ এলাকায় ভাড়া বাসায় থেকে বড় ভাইয়ের সাথে ওই এলাকায় হোটেল ব্যবসা করতেন।


অভিযুক্ত আদর মাদক নিরাময় কেন্দ্রটি সাভারের রেডিও কলোনীতে চিকিৎসা কার্যক্রম চালিয়ে আসছে। নিহতের ভাই মানিক জানান, মানসিক ভারসাম্যহীন থাকায় জাহাঙ্গীরকে গতকাল বিকেলে রেডিও কলোনীর আদর মাদক নিরাময় কেন্দ্রে ভর্তি করা হয়। পরে রাতে ফোন করে তার শারীরিক অবস্থা জানতে চাইলে রিহ্যাব থেকে জানানো হয় সে ভালো আছে। এরপর সকালে বারবার ফোন করা হলেও তারা আর সাড়া দেয়নি।


শুক্রবার বিকেলে দিকে ওই মাদক নিরাময় কেন্দ্র থেকে ফোন করে জাহাঙ্গীরের ভাই মানিককে দ্রুত এনাম মেডিকেলে যেতে বলেন। সেখানে জরুরি বিভাগে গিয়ে জাহাঙ্গীরের মরদেহ দেখতে পায় স্বজনরা। তবে ঘটনাস্থলে সেসময় আদর মাদক নিরাময় কেন্দ্রের কাউকে পাওয়া যায়নি।


নিহত জাহাঙ্গীরের স্বজনরা জানান, হাসপাতালে গিয়ে তার মরদেহ দেখা গেছে। তার সারা গায়ে আঘাতের চিহ্ন আছে। ওই রিহ্যাবে মারধরের কারণেই তার মৃত্যু হয়েছে বলেও দাবি করেন তারা।


এবিষয়ে সাভার মডেল থানার এসআই মনিরুজ্জামান বলেন, একদিন আগেই জাহাঙ্গীরকে ওই নিরাময় কেন্দ্রে ভর্তি করা হয়। মুত্যর কারণ নিশ্চিত করে বলা যাচ্ছে না। তবে নিহতের ঘাড়, চোখসহ শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন রয়েছে। মৃত্যুর কারণ নিশ্চিত হতে ময়নাতদন্তের জন্য নিহতের লাশ শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে মুত্যুর কারণ জানা যাবে। এব্যাপারে সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


অন্যদিকে আশুলিয়ার কাঠগড়া পালোয়ানপাড়া এলাকায় এক যুবককে গলা কেটে হত্যার ঘটনায় নিহত যুবককে দেখতে গিয়ে ওই এলাকার দশ বছরের এক শিশু হৃদরোগে আক্রান্ত হয়ে দুপুরে মারা গেছে বলে জানিয়েছেন নিহত শিশুটির পরিবারের সদস্যরা। এছাড়া সাভারের পাকিজা এলাকায় ছয়তলা ভবনের ছাদ থেকে পড়ে এক যুবকের মৃত্যু হয়েছে বলে জানা গেছে।


বিবার্তা/শরীফুল/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com