বিশ্বকাপজয়ী শাহীন আলমকে বরণ করে নিল কুড়িগ্রামবাসী
প্রকাশ : ১৪ ফেব্রুয়ারি ২০২০, ১৭:০৮
বিশ্বকাপজয়ী শাহীন আলমকে বরণ করে নিল কুড়িগ্রামবাসী
কুড়িগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে অনুর্ধ-১৯ দলের বিশ্বকাপজয়ী ক্রিকেটার শাহীন আলমকে বরণ করে নিলেন কুড়িগ্রামবাসী।


শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) দুপুরে ঢাকা থেকে কুড়িগ্রামে আসলে হাজারো ক্রিকেট ভক্ত ও সমর্থকরা তাকে ফুল দিয়ে বরণ করে নেন। এ সময় জেলা ক্রীড়া সংস্থা সহ জেলার বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে তাকে সংবর্ধনা দেয়া হয়। পরে ক্রিকেটার শাহীন স্বাধীনতার বিজয় স্তম্ভে ফুল দিয়ে শহীদদেরপ্রতি শ্রদ্ধা জানান। এর পর তাকে নিয়ে সমর্থকরা খোলা গাড়িতে নিয়ে শহর প্রদক্ষিণকরে। এসময় রাস্তার পাশে দাড়িয়ে অসংখ মানুষ তাকে শুভেচ্ছা জানান।


পরে মোটরসাইকেল শোভাযাত্রাসহ তার বাড়ী উলিপুর উপজেলার যমুনা পাইক পাড়া গ্রামে নিয়ে যাওয়া হয়। এ সময় গ্রামবাসীরা তাকে একনজর দেখতে রাস্তার পাশে জড়ো হন। বিশ্বকাপজয়ী এ ক্রিকেটার উলিপুর উপজেলার দুর্গাপুর ইউনিয়নের যমুনা পাইকপাড়া গ্রামের দিনমজুর শাহাদত হোসেনের ছেলে শাহীন আলম। তিন ভাইবোনের মধ্যে শাহীন আলম ছোট। মা সাতিনা বেগম একজন গৃহিনী। মাত্র দুই শতক জমির উপর তাদের বাড়ি।


ক্রিকেটার শাহীন আলম বলেন, বিশ্বকাপ জয়ী ক্রিকেট দলের সদস্য হয়ে নিজেকে গর্বিত মনে করছি। আমরা বিশ্বকাপ জয় করে বাংলাদেশে আসার পর প্রধানমন্ত্রীসহ দেশের মানুষ আমাদেরকে যে সংবর্ধনা দিয়েছে এটা ভোলার মতো নয়। এলাকাবাসীসহ দেশের মানুষের কাছে দোয়া চাই আগামীতে যেন আরো ভালো কিছু করতে পারি।


বিবার্তা/সৌরভ/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com