ভোটের দিন ঢাকা ছাড়তে হবে যাদের
প্রকাশ : ২৯ জানুয়ারি ২০২০, ২১:৩৬
ভোটের দিন ঢাকা ছাড়তে হবে যাদের
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

আসন্ন ঢাকা সিটি করপোরেশন নির্বাচনে ভোটের দিন যারা কোনো কারণ ছাড়াই ঢাকা এসেছেন, তাদের রাজধানী ছাড়ার নির্দেশ দিয়েছে নির্বাচন কমিশন। বুধবার (২৯ জানুয়ারি) সন্ধ্যায় সাংবাদিকদের এ সব কথা বলেন ইসি সচিব মো. আলমগীর।


বুধবার (২৯ জানুয়ারি) সন্ধ্যায় ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনার মোহা. শফিকুল ইসলাম ও র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদসহ অন্যান্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রতিনিধিদের সঙ্গে বৈঠক করে ইসি।


বৈঠক শেষে ইসি সচিব মো. আলমগীর বলেন, অন্য নির্বাচনের ক্ষেত্রে যে এলাকায় ভোট থাকে, সেই এলাকায় ভোটের দিন বাইরের কোনো লোক অবস্থান করতে পারে না। এটা রাজধানী। মানুষকে বিভিন্ন প্রয়োজনে এখানে আসতে হয়। ঢাকায় ভোটার ছাড়া কোনো লোক থাকতে পারবে না বা বাইরের কেউ আসতে পারবে না- এগুলো করা যাবে না।


তিনি বলেন, ভোটের দিন যেন যারা ভোটার না, বিশেষ করে ঢাকায় বহিরাগত, তারা যেন ভোটকেন্দ্রে না আসেন। যদি অত্যন্ত প্রয়োজন না থাকে, তাহলে নিষ্প্রয়োজনে কেউ যেন ঢাকায় অবস্থান না করেন। যাদের জরুরি প্রয়োজন, তাদের তো থাকতেই হবে। তাদেরকে যেন পুলিশ অ্যালাউ করে। যদি কোনো কারণ না দেখাতে পারে, যারা শুধু শুধু ঢাকায় এসেছে, তাদেরকে অবশ্যই চলে যেতে হবে।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com