গাজীপুরে লুট হওয়া ওষুধ তৈরির কাঁচামাল উদ্ধার, আটক ৬
প্রকাশ : ২৮ জানুয়ারি ২০২০, ২১:৩৯
গাজীপুরে লুট হওয়া ওষুধ তৈরির কাঁচামাল উদ্ধার, আটক ৬
গাজীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় স্কয়ার ফার্মাসিউটিক্যাল লিমিটেডের লুট হওয়া প্রায় দেড় কোটি টাকার ওষুধ তৈরির কাঁচামাল উদ্ধার এবং ছয় জনকে আটক করেছে পুলিশ।


মঙ্গলবার কালিয়াকৈর থানায় এক সংবাদ সম্মেলনে পুলিশ এ কথা জানায়।


সংবাদ সম্মেলনে জানানো হয়, গত বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে উপজেলার খাড়াজোরা এলাকা থেকে ডিবি পুলিশ পরিচয়ে আট ডাকাত স্কয়ার ফার্মাসিউটিক্যাল লিমিটেডের ওষুধ তৈরির কাঁচামাল বহনকৃত একটি কভার্ড ভ্যানের গতিরোধ করে। পরে ওই কাঁচামাল বহনকৃত কভার্ড ভ্যানের চালক ও হেলপারকে অস্ত্রের মুখে জিম্মি করে কভার্ডভ্যানসহ ২৬৯ ড্রাম মালামাল লুট করে নিয়ে যায়। পরে এ ঘটনায় গত ১৬ জানুয়ারি কালিয়াকৈর থানায় একটি মামলা হয়।


পরে পুলিশ অভিযান চালিয়ে বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার রোকন্দি পশ্চিমপাড়া গ্রামের আব্দুস সালাম (৫৩) ও শুভ (২২) নামের দুই জনকে আটক করে। পরে তাদের দেয়া তথ্য মতে মো. হাসান আলম (৩৫), মো. শিপন (৩০), ওহিদ (৫০) ও বিল্লাল হাওলাদার (৪০) নামের চার জনকে আটক করে পুলিশ। তাদের স্বীকারোক্তি অনুযায়ী কেরানীগঞ্জ মডেল থানাধীন আতাসুর এলাকার আব্দুর রহিমের গোডাউন থেকে ১৬ ড্রাম এবং গাজীপুরের গাছা থানাধীন উত্তর খাইলকুর এলাকা থেকে ১৯৩ ড্রাম কাঁচামাল উদ্ধার করা হয়। এসব ড্রামের আনুমানিক মূল্য প্রায় দেড় কোটি টাকা।


সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন গাজীপুর জেলা সহকারী পুলিশ সুপার (অপঃ) মো. জহিরুল ইসলাম, কালিয়াকৈর থানার ওসি মো. আলমগীর হোসেন মজুমদার, ওসি তদন্ত মো. সানোয়ার জাহান, ওসি অপারেশন মো. মনিরুজ্জামান ও স্কয়ার ফার্মাসিউটিক্যাল লিমিটেডের কর্মকর্তা ফরিদ আহমেদ।


বিবার্তা/তুহিন মোল্লা/জাই


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com