মৌলভীবাজারে জামিনে থাকা হত্যা মামলার আসামি খুন
প্রকাশ : ২১ জানুয়ারি ২০২০, ১৫:১০
মৌলভীবাজারে জামিনে থাকা হত্যা মামলার আসামি খুন
মৌলভীবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মৌলভীবাজার সদর উপজেলার হিলালপুর এলাকায় রাজন মিয়া (৩৩) নামের এক যুবককে হত্যার পর হাসপাতালে লাশ ফেলে গেছে দুর্বৃত্তরা।


মঙ্গলবার (২১ জানুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। নিহত রাজন সদর উপজেলার বুদ্ধিমন্তপুর এলাকার আশিক মিয়ার ছেলে।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রাজনের বাড়ি উপজেলার বুদ্ধিমন্তপুর গ্রামে হলেও তিনি শহরের সুলতানপুর এলাকায় বসবাস করতেন। মঙ্গলবার (২১ জানুয়ারি) সকালে শহর থেকে বুদ্ধিমন্তপুরে বাড়ি যাবার পথে শহরতলীর বালিকান্দি খেয়াঘাট এলাকা থেকে তাকে অপহরণ করে পরে হত্যা করা হয়। হত্যার পর তার লাশ মৌলভীবাজার ২৫০ শয্যা সদর হাসপাতালে রেখে পালিয়ে যায় দুর্বৃত্তরা।


হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার আহমদ ফয়সাল জামান বিবার্তাকে জানান, সকাল ৯টা ১০ মিনিট থেকে ৯টা ২০ মিনিটের ভেতর ৪ যুবক মিলে এক যুবকের লাশ জরুরি বিভাগে রেখে পালিয়ে যায়। আমরা সিসিটিভি ফুটেজ দেখেছি, কিন্তু তেমন ভাল করে বুঝা যাচ্ছে না। পুলিশের হাতে সিসিটিভি ফুটেজ দিয়েছি, তারা তদন্ত করে ব্যবস্থা নিবে।


মৌলভীবাজার মডেল থানার ওসি (তদন্ত) পরিমল দেব জানান, ঘটনার পেছনে কারা আছে তা জানতে চেষ্টা করছে পুলিশ। এখন পর্যন্ত যতটা জানতে পেরেছি শহরতলীর বালিকান্দি খেয়াঘাট থেকে রাজনকে অপহরণ করে নিয়ে ধারালো আস্ত্রদিয়ে কুপিয়ে হত্যা করা হয়। হত্যার পর একটি সিএনজি অটো রিক্সায় রাজনের মরদেহ তুলে মৌলভীবাজার সদর হাসপাতালে রেখে তারা পালিয়ে যায়।


উল্লেখ্য, নিহত রাজন শহরের হিলালপুরে এলাকার পীর আজাদের ছোট ভাই রুবেল হত্যার এজহারভুক্ত ৮নং আসামি। সে এই মামলায় জামিনে ছিল।


বিবার্তা/আরিফ/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com