দিনাজপুরে পাঁচ বছরের শিশু ধর্ষণ, গ্রেফতার ১
প্রকাশ : ১৫ জানুয়ারি ২০২০, ২১:০৯
দিনাজপুরে পাঁচ বছরের শিশু ধর্ষণ, গ্রেফতার ১
দিনাজপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরের চিরিরবন্দরে পাঁচ বছর বয়সের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। পুলিশ ধর্ষণের অভিযোগে মরসালিন (২২) নামে এক যুবককে গ্রেফতার করেছে।


বুধবার (১৫ জানুয়ারি) আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে মঙ্গলবার (১৪ জানুয়ারি) বিকেলে চিরিরবন্দর উপজেলার অমরপুর ইউনিয়নের মথুরাপুর গ্রামে নির্মাণাধীন একটি বাড়িতে এ ঘটনা ঘটে। ধর্ষণের অভিযোগে পুলিশ ওই রাতে মরসালিনকে (২২) গ্রেফতার করে। সে একই গ্রামের নুর হোসেনের ছেলে।


পুলিশ জানায়, চিরিরবন্দর উপজেলার অমরপুর ইউনিয়নের মথুরাপুর গ্রামে ধর্ষণের শিকার শিশুটি বাড়ির সামনে অন্যান্য শিশুদের সঙ্গে খেলা করছিলো। এ সময় মরসালিন তাকে কৌশলে জনৈক আশরাফ আলীর নির্মাণাধীন বাড়ির ভেতরে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় শিশুটির চিৎকারে এলাকার লোকজন ছুটে আসলে মরসালিন পালিয়ে যায়।


পরে শিশুটিকে উদ্ধার করে চিরিরবন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে বিকেলে তাকে দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। শিশুটি বর্তমানে দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।


চিরিরবন্দর থানার ওসি সুব্রত কুমার সরকার জানান, এই ঘটনায় একটি ধর্ষণ মামলা দায়ের হয়েছে। আসামিকে বুধবার (১৫ জানুয়ারি) সকালে আদালতের মাধ্যমে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।


বিবার্তা/শাহ আলম/এসএ/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com