কক্সবাজারে বিজিবির সঙ্গে বন্দুকযুদ্ধে ২ রোহিঙ্গা নিহত
প্রকাশ : ০৬ জানুয়ারি ২০২০, ১৬:৪২
কক্সবাজারে বিজিবির সঙ্গে বন্দুকযুদ্ধে ২ রোহিঙ্গা নিহত
কক্সবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কক্সবাজারের উখিয়ার পালংখালীতে বিজিবির সঙ্গে বন্দুকযুদ্ধে দুই রোহিঙ্গা যুবক নিহত হয়েছে। নিহতরা দুজনেই ইয়াবা ব্যবসায়ী বলে জানিয়েছে বিজিবি।


সোমবার (৬ জানুয়ারি) সকালে কক্সবাজারস্থ ৩৪ বিজিবি ও ইয়াবা ব্যবসায়ীদের মধ্যে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এ সময় নিহত দুই রোহিঙ্গা যুবকের কাছ থেকে ২০ হাজার পিস ইয়াবা ও একনলা ১টি বন্দুকসহ দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।
লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।


নিহত ইয়াবা ব্যবসায়ীরা হলেন মিয়ানমারের উনচিপ্রাং এলাকা থেকে বাস্তুচ্যুত হয়ে উখিয়া রোহিঙ্গা শিবিরের ২২নং ব্লকে আশ্রয় নেয়া মৃত সুলতান আহমদের পুত্র মোহাম্মদ ইসমাইল (২৮) ও মো. আবু সৈয়দের পুত্র মো. হেলাল উদ্দিন(২০)।


৩৪ বিজিবির অধিনায়ক আলী হায়দার আজাদ আহমেদ বলেন, কতিপয় ইয়াবা ব্যবসায়ী উখিয়ার পালংখালী পূর্ব ফাঁড়ির বিল এলাকা দিয়ে মিয়ানমার থেকে বাংলাদেশে মাদক প্রবেশের খবরে বিজিবির টহলদল অভিযান চালায়। এ সময় বিজিবির সদস্যদের লক্ষ্য করে এলোপাথাড়ি গুলিবর্ষণ করে মাদক ব্যবসায়ীরা। পরে আত্মরক্ষার্থে বিজিবিও পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে দুই মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হলে তাদের হাসপাতালে নেয়া হয়। এ সময় দায়িত্বরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com