মাগুরায় যুবক-যুবতীর ঝুলন্ত মরদেহ উদ্ধার
প্রকাশ : ১২ ডিসেম্বর ২০১৯, ১২:৪৯
মাগুরায় যুবক-যুবতীর ঝুলন্ত মরদেহ উদ্ধার
মাগুরা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মাগুরায় একই আড়ার সাথে ঝুলন্ত অবস্থায় যুবক-যুবতীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১১ডিসেম্বর) সন্ধ্যা ছয়টার দিকে মাগুরা সদর উপজেলার বাটাজোড় গ্রাম থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।


নিহতরা হলেন সাগর বিশ্বাস (২২) ও পিংকি (১৯)। তারা একে অপরের বেয়াই-বেয়ান। তাৎক্ষণিকভাবে এটিকে আত্মহত্যা বলে ধারণা করছে পুলিশ।


নিহত সাগর বিশ্বাস ঝিনাইদহ সদর উপজেলার বাসিন্দা শ্যামল বিশ্বাসের ছেলে। নিহত পিংকি বাটাজোড় গ্রামের রাম প্রসাদের স্ত্রী। পিংকির বাবার বাড়ি নড়াইল জেলায়।


মাগুরা সদর থানার ওসি সাইফুল ইসলাম জানিয়েছেন, নিহতরা দুজন সম্পর্কে বেয়াই-বেয়ান। এ ঘটনা যখন ঘটে তখন পিংকির স্বামী নরসুন্দর রাম প্রসাদ বা ওই পরিবারের কেউ বাড়িতে ছিলেন না। সন্ধ্যায় ঘরের দরজা বন্ধ দেখে দরজা ভেঙে পরিবারের লোকজন দুজনকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।


পুলিশের ওই কর্মকর্তা জানান, নিহতরা ঘরের একটি আড়ার সাথে ওড়না দিয়ে ঝুলে ছিল।এটাকে পার্সিয়াল হ্যাংগিং বলে। নিহত পিংকির স্বামী রাম প্রসাদ মৃত্যুর কারন সম্পর্কে কিছু বলতে পারেননি। এই দম্পতির একটি মেয়ে রয়েছে। তাৎক্ষণিকভাবে ধারণা করা হচ্ছে, প্রেম বা বিবাহ বহির্ভূত সম্পর্কের কোন জটিলতার কারণে আত্মহত্যার ঘটনা ঘটতে পারে। লাশ দুটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মাগুরা ২৫০ শয্যা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


বিবার্তা/শ্রাবণ/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com