নাটোরে টমেটোর ঝুড়িতে ফেন্সিডিল, আটক ৩
প্রকাশ : ০৫ ডিসেম্বর ২০১৯, ২১:১৪
নাটোরে টমেটোর ঝুড়িতে ফেন্সিডিল, আটক ৩
নাটোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নাটোরের বড়াইগ্রাম উপজেলার আহম্মেদপুর বাসস্ট্যান্ড এলাকায় একটি টমেটোর ঝুড়ি বোঝাই পিকআপ তল্লাশি চালিয়ে ৬০২ বোতল ভারত থেকে আমদানিকৃত নিষিদ্ধ মাদক ফেন্সিডিলসহ ৩ যুবককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৫) রাজশাহীর সিপিএসসি চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা।


বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ রাজশাহীর সিপিএসসি চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের কমান্ডার মেজর মোর্শেদের নেতৃত্বে এবং এএসপি মাইনুল ও ক্যাপ্টেন আশরাফ এর সহযোগিতায় অভিযান চালিয়ে ফেনসিডিলসহ ৩ যুবককে আটক করে।


আটককৃতরা হলেন, বরিশালের মকছেদ ফরাজীর ছেলে মোঃ মিঠুন ফরাজী (২৫), চাঁদপুর ফরিদগঞ্জের কলাবাজার এলাকার শাহজাহানের ছেলে মোঃ কামাল (৩০) ও বরিশাল কাজিরহাটের কান্দার মানিক এলাকার নাসির হাওলাদারের ছেলে রায়হান হাওলাদার (২৬)।


এসময় র‌্যাব সদস্যরা ফেন্সিডিল ও ফেন্সিডিল বহনের কাজে ব্যবহৃত পিকআপসহ গ্রেফতারকৃতদের কাছ থেকে ২ হাজার ১৫০ কেজি টমেটো, ২টি মোবাইল সেট, ৪টি সিমকার্ড, ১টি মেমোরি কার্ড ও মাদকদ্রব্য ফেন্সিডিল বিক্রয়ের ৩ হাজার টাকা জব্দ করে।


র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের এএসপি মাইনুল ও ক্যাপ্টেন আশরাফ জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়- গ্রেফতারকৃত আসামিরা পরস্পর যোগসাজশে চাঁপাইনবাবগঞ্জ সীমান্ত এলাকা থেকে ফেন্সিডিল সংগ্রহ করে একটি টমেটো বোঝাই পিকআপে লোডকরে ঢাকার কেরানীগঞ্জের উদ্দেশ্যে রওনা হয়। এসময় নাটোরের আহম্মেদপুর বাসস্ট্যান্ড এলাকায় পিকআপটি তল্লাশি চালিয়ে ৬০২ বোতল ফেন্সিডিলসহ তিন জনকে আটক করা হয়।


র‌্যাবের প্রথমিক জিজ্ঞাসাবাদে আটক যুবকেরা ফেনসিডিল ব্যবসার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। আটককৃতদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।


বিবার্তা/শুভ/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com