বাজি ধরে সাঁতার, ৮ ঘণ্টা পর যুবকের লাশ উদ্ধার
প্রকাশ : ২১ নভেম্বর ২০১৯, ০৮:৫০
বাজি ধরে সাঁতার, ৮ ঘণ্টা পর যুবকের লাশ উদ্ধার
বরিশাল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বরিশালের দুর্গাসাগর দীঘিতে সাঁতার কাটতে গিয়ে নিখোঁজের আট ঘণ্টা পর ওমর ফারুক হৃদয় (২৫) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।


বুধবার (২০ নভেম্বর) দুপুর ১২টার দিকে বন্ধুদের সঙ্গে বাজি ধরে দুর্গাসাগর দীঘিতে সাঁতার কাটতে গিয়ে নিখোঁজ হন ওমর। এরপর রাত পৌনে নয়টার দিকে বরিশালের বাবুগঞ্জ উপজেলার মাধবপাশায় দুর্গাসাগর দীঘি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।


ওমর বরিশাল নগরের কাউনিয়া হাউজিং এলাকার শাহ আলম এর ছেলে। আহসানউল্লাহ ইউনিভার্সিটি থেকে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগ থেকে বিএসসি পাস করেছেন তিনি। আগামী সপ্তাহে ময়মনসিংহের একটি টেক্সটাইল কোম্পানিতে ওমর ফারুক হৃদয় যোগদান করার কথা ছিল তার।


জানা গেছে, ওমর তার বন্ধু তায়মন হৃদয় ও বান্ধবী রাকিন আক্তারকে নিয়ে বুধবার সকালে মাধবপাশা ইউনিয়নের দুর্গাসাগর দীঘিপাড়ে ঘুরতে যান। এ সময়, মজা করে পাড় থেকে দীঘিটির মধ্যে থাকা টিলার দ্বীপে সাঁতরে যাওয়ার বাজি ধরেন ওমর ও হৃদয়। তবে টিলার কাছে যাওয়ার আগেই তিনি নিখোঁজ হন।


এরপর তার দুই বন্ধু ও স্থানীয়রা পুলিশকে খবর দিলে দুপুর থেকেই উদ্ধার কার্যক্রম শুরু হয়।


বরিশাল মেট্রোপলিটন পুলিশের এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম জাহিদ বিন আলম জানান, আট ঘণ্টা তল্লাশি চালিয়ে রাত পৌনে নয়টার দিকে ওমরের মরদেহ উদ্ধার করা হয়েছে।


বিবার্তা/এরশাদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com