জামালপুরে স্ত্রীকে গণধর্ষণের পর স্বামীকে পিটিয়ে হত্যা
প্রকাশ : ১৯ নভেম্বর ২০১৯, ১৬:০৯
জামালপুরে স্ত্রীকে গণধর্ষণের পর স্বামীকে পিটিয়ে হত্যা
জামালপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জামালপুরে এক গৃহবধূকে গণধর্ষণের পর তার স্বামীকে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার (১৫নভেম্বর) রাতেধর্ষণের পর ওই গৃহবধূকে রক্তাক্ত ও মুমূর্ষু অবস্থায় জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।


এরপর সোমবার (১৮নভেম্বর) রাতে গণধর্ষণের মামলা গ্রহণের পর শাওন নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ।


জানা গেছে, নির্যাতিত ওই গৃহবধূ জামালপুর সদর উপজেলার শ্রীপুর ইউনিয়নের রামকৃষ্ণপুর গ্রামের বাসিন্দা। শুক্রবার রাতে ঘরের বাইরে গেলে সানোয়ার, শাওন ও মফিজ তাকে মুখ চেপে তুলে পার্শ্ববর্তী জঙ্গলে নিয়ে গণধর্ষণ করে। ধর্ষণের পর গৃহবধূকে বেঁধে রেখে তার স্বামী কাঠমিস্ত্রি খলিলকে খবর দেয় ধর্ষণকারীরা। খলিল স্ত্রীকে উদ্ধারের জন্য আসার পর তাকে পিটিয়ে হত্যা করে। পরে তার মরদেহ জঙ্গলের একটি গাছের সঙ্গে ঝুলিয়ে রাখে।


জামালপুর থানার ওসি সালেমুজ্জামান বলেন, গণধর্ষণ বা হত্যার কোনো বিষয়ই তারা অবগত নন। মরদেহ উদ্ধারের পর অপমৃত্যুর মামলা রুজু করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়। ঘটনার ৩ দিন পর সোমবার (১৮ নভেম্বর) রাতে গৃহবধূকে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। রাতে জামালপুর সদর থানায় গৃহবধূ বাদী হয়ে গনধর্ষণকারী ৩ জনের বিরুদ্ধে মামলা করেছেন। পুলিশ আসামি শাওনকে গ্রেফতার করেছে।


তিনি বলেন, গণধর্ষণ ও স্বামীকে হত্যার কোনো অভিযোগ করা হয়নি। আমাদের কাছে অভিযোগ এসেছে তার স্বামী আত্মহত্যা করেছে। আমরা আত্মহত্যার মামলা নিয়েছি এবং মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়।


জামালপুর জেনারেল হাসপাতালের মেডিকেল অফিসার ডা. হাসানুল বারী শিশির জানান, ভিকটিম যৌন নির্যাতনের শিকার হয়েছেন। এর আলামতও পাওয়া গেছে। তার শরীর থেকে এখনও রক্ত ঝরছে।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com